‘আজিজুস সামাদ ডন আওয়ামীলীগের কেউ নয়’

Jogonnathpur awamileageজগন্নাথপুর সংবাদদাতাঃ প্রয়াত জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদ তনয় আজিজুস সামাদ আজাদকে আওয়ামীলীগের কেউ নয় উল্লেখ করে তাকে মিথ্যাচার থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছে জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ। বুধবার সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে সংবাদ সন্মেলন করে এ বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান আকমল হোসেন।
সংবাদ সন্মেলনের লিখিত বক্তব্যে বলা হয়, গত ২১ ডিসেম্বর জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সন্মেলন অত্যন্ত সুন্দর সুশৃঙ্খল ও সফলভাবে অনুষ্ঠিত হয়েছে। কিন্তুু পরদিন বিভিন্ন সংবাদপত্রে আব্দুস সামাদ আজাদ আওয়ামীলীগার ছিলেন না শিরোনামে আজিজুস সামাদ আজাদ মিথ্যা কাল্পনিক কুরুচীপূূর্ণ লেখা লিখে জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সফল সন্মেলনকে বির্তকিত করার প্রচেষ্ঠা চালিয়েছেন। পাশাপাশি সন্মেলনে উপস্থিত কেন্দ্রীয় ও জেলা নের্তৃবৃন্দে বিরুদ্ধে অশালীন মন্তব্য করে মিথ্যাচার করেছেন। যা রাজনৈতিক শিষ্টাচার বহিভূত।
সংবাদ সন্মেলনে বলা হয়, আজিজুস সামাদ ডন এখন পর্যন্ত আমাদের জানা মতে আওয়ামীলীগের কোন স্তরের দায়িত্বশীল কোন পদে নেই। তাই তাকে এধরনের মিথ্যা কাল্পনিক মন্তব্য প্রদান থেকে বিরত থাকতে হবে। দলের বৃহত্তর স্বার্থে দলের কোন স্তরের দায়িত্বে যদি থাকেন তাহলে তাকে দল থেকে বহিস্কারের দাবী করা হয়।
সংবাদ সন্মেলনে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি সিদ্দিক আহমদ, উপজেলা আওয়ামীলীগ নেতা রেজাউল করিম রিজু, আব্দুল কাইয়ুম মশাহিদ, সৈয়দ সাব্বির আহমদ শহিদুর রহমান লেচু,পৌর আওয়ামীলীগ সভাপতি ডাঃ আব্দুল আহাদ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়াসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগটনের নের্তৃবৃন্দ।