জীবন সায়াহ্নে এসে আমরা একটু স্বস্থির নিঃশ্বাস ফেলতে চাই

dc sylhetসিলেটের জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম বলেছেন, জীবন সায়াহ্নে এসে আমরা একটু স্বস্থির নিঃশ্বাস ফেলতে চাই। অবসর জীবন খুব কঠিন, তবে অবসরকালীন সময় যদি আমরা আমাদের চারপাশে আপনজনকে পাই তাহলে কিছুটা হলেও মনে তৃপ্তি আসে।
তিনি ২৪ শে ডিসেম্বর বুধবার বেলা ১২ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাংলাদেশ অবসর প্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতি সিলেট জেলা শাখার উদ্যোগে সমিতির সদস্যদের মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে শিক্ষা বৃত্তি, এক কালীন অনুদান, জরুরী চিকিৎসা, কন্যার বিবাহের সাহায্যের অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। তিনি আরো বলেন, আমরা সবাই একদিন অবসরে যাব কিন্তু আমাদের সকল কার্যক্রম মানুষের মনে চিরদিন জাগরুত হয়ে থাকবে ভালো কাজ করলে পরকালে শান্তি পাব, দুনিয়াতেও মানুষের হৃদয়ে স্থান করে নেব তাই আসুন আমরা আমাদের রাষ্ট্রের সকল কার্যক্রম দায়িত্বশীলতার সহিত পালন করি। তিনি সমিতির সদস্য সংখ্যা বৃদ্ধি ও কার্যক্রম ত্বরানিত করার আহবান জানান।
সমিতির জেলা শাখার সভাপতি মোঃ আলমাস আলীর সভাপতিত্বে অনুদান প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মিরাজুল ইসলাম উকিল, প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ হযরত আলী ও জেলা ক্রীড়া অফিসার মনোরঞ্জন দে। সমিতির সাধারণ সম্পাদক পরিবার পরিকল্পনা সিলেট বিভাগের অবসর প্রাপ্ত উপ-পরিচালক আলহাজ্ব মোঃ তৈয়বুব রহমানের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির সদস্য প্রাক্তন প্রধান শিক্ষক জয়নাল আবেদীন, আতাউর রহমান জায়গীরদার, হেমায়েত উল্লাহ, বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন, গিয়াস উদ্দিন, নাজিমউদ্দিন, শক্তি দেবী কানন প্রমূখ। অনুষ্ঠানে ১২ জন মেধাবী ছাত্র-ছাত্রীকে শিক্ষা বৃত্তি, ১৭ জনকে এককালীন অনুদান, ৩ জনকে জরুরী চিকিৎসা ও কন্যার বিবাহ সাহায্য প্রদান করা হয়। বিজ্ঞপ্তি