খাদিমপাড়া মাদরাসা ছাত্রীর ধর্ষনকারীর শাস্তির দাবীতে মানববন্ধন

মামলার রায় দিয়ে ধর্ষকের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে

khadim para picনারী নির্যাতনকারীদের প্রতিরোধে সমাজের সর্বস্তরের নারী-পুরুষদের সোচ্চার হতে হবে। নারী নির্যাতনের বিরুদ্ধে মানুষের বিবেককে জাগ্রত করতে হবে। ধর্ষণ মামলার রায় দিয়ে ধর্ষকের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। ধর্ষিতা নয় ধর্ষকের পরিচয় প্রকাশ করে সামাজিকভাবে বয়কট করতে হবে। খাদিমপাড়া এলাকাবাসী অত্যন্ত শান্তিপ্রিয় মানুষ। এই শান্তিপ্রিয় খাদিমপাড়াবাসীর প্রতি যে কুলাঙ্গার ধর্ষনের মত কালি লেপন করেছে তার দৃষ্টান্তমূলক শাস্তি হতে হবে। দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়া পর্যন্ত খাদিমপাড়াবাসীর এ আন্দোলন অব্যাহত থাকবে।
খাদিমপাড়া এলাকাবাসীর উদ্যোগে খাদিমপাড়া মাদরাসার ছাত্রীর শ্লীলতা হননকারী অধ্যক্ষ জয়নুল ইসলামের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধনকালে বক্তারা একথা বলেন।
গতকাল বুধবার খাদিমপাড়া উপজেলা পরিষদ প্রাঙ্গনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বক্তারা বলেন, খাদিমপাড়া মাদরাসা ছাত্রী ধর্ষণের ঘটনা এলাকাবাসীর জন্য খুবই উদ্বেগজনক। এভাবে ধর্ষনের ঘটনা ঘটতে থাকলে অভিবাবকরা নিরাপত্তাহীনতায় ভুগবে। এসব ঘটনা প্রতিরোধে সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠাসহ কঠোর হতে হবে। এর প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি করতে হবে। মেয়েরা আজ সর্বক্ষেত্রে অবহেলিত ও শোষিত হচ্ছে। তৃণমূল পর্যায় থেকে শুরু করে সর্বোচ্চ পর্যায়ের নারীদের নিয়ে আন্দোলন গড়ে তুলতে হবে।
আব্দুল কুদ্দুছ লস্করের সভাপতিত্বে ও আব্দুল আহাদ খাদিমের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত ছিলেন, খোরশেদ আলম খালেদ, ইউনুছ মিয়া, কামাল আহমদ, আজাদুর রহমান সামাদ, শামিম আহমদ মিটু, মুখতার আহমদ, মোহাম্মদ আলী, মোঃ শফিকুল ইসলাম, রবিকুল ইসলাম, সাব্বির আহমদ রাসেল, আব্দুর রহমান রুবেল, জুনেদ আহমদ, মোঃ আব্দুল্লাহ, জুনেদ আহমদ, মোঃ টিপু আহমদ, মুহিবুল্লাহ, সঞ্জয় দেব প্রমুখ।  বিজ্ঞপ্তি