মিরাবাজারে পুলিশের গুলিতে স্কুল ছাত্রী আহত

shormi devসুরমা টাইমস ডেস্কঃ নগরীর মিরাবাজারে পিকেটারদের ছত্রভঙ্গ করতে ছোঁড়া পুলিশের রাবার বুলেটের আঘাতে এক এসএসসি পরীক্ষার্থী আহত হয়েছেন। আহত শর্মী দেব নগরীর যতরপুরের নবপুষ্প ৭১ নম্বর বাসার বিনোদ বিহারী দেবের মেয়ে। সে কিশোরী মোহন বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এবছর এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে। রবিবার বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর মিরাবাজারে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়- রবিবার বিকেলে মিরাবাজার থেকে ছাত্রদল নেতাকর্মীরা হরতালের সমর্থনে একটি মিছিল বের করেন। মিছিল থেকে তারা পিকেটিং শুরু করেন। এসময় তারা দুইটিবাসসহ ৬টি গাড়ি ভাঙচুর করেন। খবর পেয়ে পুলিশ গিয়ে পিকেটারদের লক্ষ্য করে কয়েক রাউন্ড রাবার বুলেট ছুঁড়ে। এসময় বাসার সামনে দাঁড়ানো শর্মী দেবের ডান চোখের নিচে রাবার বুলেট বিদ্ধ হয়।
শর্মী দেবের বাবা বিনোদ বিহারী দেব জানান- আহত হওয়ার পর শর্মী দেবকে একটি ফার্মেসিতে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার মো. রহমত উল্লাহ গনমাধ্যমকে জানান- পিকেটারদের ছত্রভঙ্গ করতে পুলিশ কয়েক রাউন্ড রাবার বুলেট ছুঁড়েছে। তবে এসএসসি পরীক্ষার্থী আহত হওয়ার খবর তার জানা নেই।