৭ কোটি ডলারের মালিক বাঙালি স্কুলছাত্র! (ভিডিও)

mohammed islamসুরমা টাইমস ডেস্কঃ বাঙালি নাকি ব্যবসা বোঝে না! এই দুর্নাম ঘুচালেন বাঙালি বংশোদ্ভূত প্রবাসি এক স্কুলছাত্র। সে যুক্তরাষ্ট্রে শেয়ার ব্যবসা করে ৭ কোটি ২০ লাখ ডলার আয় করেছে। যুক্তরাষ্ট্র ও যুক্তরাষ্ট্রের মিডিয়ার দৃষ্টি এখন এই তরুণের দিকে। তাকে বেশক’টি গণমাধ্যম ফলাও করে প্রচার করেছে। এর মধ্যে ডেইলি মেইল, বিজনেস ইনসাইডসহ অন্যতম।
mohammed islam2মোহাম্মদ ইসলাম নামের ওই তরুণ জানিয়েছে, সে শেয়ার ব্যবসা করেছে স্কুলে টিফিনের বিরতির ফাঁকে। নয় বছর বয়সে শেয়ার ব্যবসা শুরু করে। আট বছরের শেয়ার ব্যবসায় এখন সে ৭ কোটি ২০ লাখ ডলারের মালিক।
নিউ ইয়র্ক ম্যাগাজিন খবর দিচ্ছে ১৭ বছর বয়সী মো. ইসলাম তার মুনাফার একটি অংশ দিয়ে একটি বিলাসবহুল বিএমডাব্লিউ গাড়ি কিনেছে, যদিও গাড়ি চালানোর বয়স তার এখনো হয়নি।
mohammed islams schoolনিউইয়র্কের একটি ম্যাগাজিনকে দেয়া এক সাক্ষাৎকারে ইসলাম তার বিপুল অর্থের বিস্তারিত না জানালেও বলেছে পরিমাণটা আট অংকের।
মোহাম্মদ ইসলামের মা-বাবা বাংলাভাষী এবং দক্ষিণ এশিয়া থেকে তারা যুক্তরাষ্ট্রে গেছে। ওই বিপুল অর্থ দিয়ে সে ম্যানহাটানে একটি দামি ফ্ল্যাটও ভাড়া করেছে। কিন্তু মা-বাবা এখুনি তাকে ওই ফ্ল্যাটে একা থাকতে দিতে রাজি হননি।mohammed islam3

https://www.youtube.com/watch?v=bLTxMyGWaTk