ফাঁস হলো বিজ্ঞাপনে মিমের যমজ বোনের আসল চেহারা! (ভিডি)

twinসুরমা টাইমস ডেস্কঃ সম্প্রতি, প্রায় প্রতিটি চ্যানেলে গ্রামীণফোনের নতুন বিজ্ঞাপনটি প্রচারিত হচ্ছে। আর প্রতিবারের মতো এবারের বিজ্ঞাপনটিও ছিল চমৎকার। এবারের বিজ্ঞাপনটিতেই আগের মতই যমজ বোনের চরিত্র নিয়ে হাজির হন মিম। এই বিজ্ঞাপনটিতেও মিমের অনবদ্য অভিনয় ক্যামেরা উপস্থিতি দর্শককে মাত করিয়ে দিয়েছে। বিজ্ঞাপনটিতে মিমের অভিনয় আপনাকে নিয়ে যাবে অন্য ভুবনে। মিমের সাথে আপনিও উপভোগ করতে শুরু করবেন জ্যোৎস্না বিলাস। তবে এতে বাধ সাধে মিমেরই যমজ বোন। তবে কেই বা অভিনয় করেছেন মিমের যমজ বোনের চরিত্রে?
twin2দুটি চরিত্রের মাঝে কোনটি আসল মিম? নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে। তবে শুনুন, সম্প্রতি জনপ্রিয় মডেল অভিনেত্রী বিদ্যা সিনহা মিম তার ফেসবুক পেজে যমজ বোনের চরিত্রে অভিনয় করা মডেলের চেহারা প্রকাশ করে দিয়েছেন। তবে ভক্তদের জানিয়ে রাখা ভাল যে বিজ্ঞাপনে শাড়ি পরিহিত জ্যোৎস্না বিলাস উপভোগ করার ইচ্ছা পোষণ করা মিমের চরিত্রে খোদ মিম অভিনয় করেছেন আর ওয়েস্টার্ন লুকে যেই মিমকে দেখতে SMBs98b-300x253পেয়েছেন দর্শক তাতে আসলে অভিনয় করেছে আরেক মডেল।
উপরের ছবিটিতে শুটিং চলাকালীন সময়ে চরিত্রের গেট আপ নিয়ে তোলা হলেও এই দেখুন সেই মডেলের আসল রূপটি। এই সেলফিটি শুটিং চলাকালীন সময়ে তুলেছেন মডেল আদনান আল রাজিভ। ছবিটিতে আদনানের ঠিক ডান পাশে হালকা গোলাপি রংয়ের শাড়ি পরে বসে আছেন মিম। মিমের ঠিক ডান পাশে বসে আছেন সেই মডেল। যিনি মিমের যমজ বোনের চরিত্রে অভিনয় করেছেন।