বান্ধবীকে নিয়ে ২ ছাত্রলীগ নেতার কাণ্ড!

chhatroleageসুরমা টাইমস ডেস্কঃ ছাত্রলীগের এক নেতার বান্ধবীকে অপর নেতা বান্ধবী বানাতে চায়। আর বিষয়টি সম্ভব হচ্ছে না বিধায় একজন অপর জনকে ওই বান্ধবীর সামনেই ছুরিকাঘাত ও মারধর করে আহত করেছে।
ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শহীদুল্লাহ কলা ভবনের সামনে।
এতে রাবি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া, শাখা ছাত্রলীগের সহসম্পাদক জাকারিয়া জামান জ্যাককে ছুরিকাঘাত ও মারধর করে আহত করে।
আহত জ্যাক রাবির ইনফরমেশন সায়েন্স অ্যান্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী।অন্যদিকে কিবরিয়া ভাষা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী
রাবি ছাত্রলীগের একটি সূত্র জানায়, আহত ছাত্রলীগ নেতা জ্যাক বৃহস্পতিবার বিকেলে তার এক বান্ধবীকে নিয়ে শহীদুল্লাহ কলা ভবনের সামনে বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া, ছাত্রলীগকর্মী এহসানসহ ৪/৫ নেতাকর্মী মোটরসাইকেলযোগে এসে পিছন দিক থেকে তার ওপর অতর্কিত হামলা করে।
এতে জ্যাক মাটিতে লুটিয়ে পড়লে তারা এলোপাতাড়ি কিল-ঘুষি দেয় এবং বাম পায়ে হাটুর নিচে ছুরিকাঘাত করে। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয় চিকিৎসাকেন্দ্রে নিয়ে যায়।
এ ব্যাপারে ছুরিকাঘাতে আহত ছাত্রলীগ নেতা জাকারিয়া জামান জ্যাক বলেন, ‘বেশ কয়েকদিন ধরে কিবরিয়া আমার বান্ধবীকে উত্যক্ত করে আসছিল। তার সঙ্গে সম্পর্ক করার জন্য আমার বান্ধবীকে নানাভাবে ভয়ভীতি দেখাতো। বৃহস্পতিবার আমি আমার ওই বান্ধবীর সঙ্গে বসে গল্প করছিলাম। এ সময় কিবরিয়া ও এহসানসহ কয়েকজন এসে আমার ওপর অতর্কিত হামলা চালায়।’
তবে তার এ অবিযোগ অস্বীকার করে রাবি শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া বলেন, ‘তার সঙ্গে আমার এক ছোট ভাইয়ের একটু দ্বন্দ্ব হয়েছিল। সেটা মীমাংসা করতেই তার সঙ্গে কথা বলি।’ কোনো ধরনের মারধরের ঘটনা ঘটেনি বলে দাবি করেন তিনি।