কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সম্মেলন সম্পন্ন

আজকে যারা ক্ষমতায় তারাই অতীতে গণতন্ত্রকে হত্যা করে বাকশাল কায়েম করে ছিলো
……..আব্দুল মান্নান

DSC02071বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপি কোম্পানীগঞ্জ উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন উপলক্ষে গতকাল ১৮ নভেম্বর মঙ্গলবার বিকাল ৪ ঘটিকার স্থানীয় তেলিখাল বাজার সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়। কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক সোলেমান তালুকদারের নেতৃত্বে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সিলেট জেলা শাখার যুগ্ম আহবায়ক, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও সিলেট জেলা যুবদলের সভাপতি জননেতা আব্দুল মান্নানকে কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা উপজেলা যুবদলের সেক্রেটারী নুরুল মুক্তাকিম বাদশা, যুবদল নেতা খোকন রঞ্জন দে, সাজ্জাদ হোসেন দুদু, পশ্চিম ইসলামপুর ইউ/পি যুবদলের সভাপতি আব্দুল হক, সাধারণ সম্পাদক হেলাল আহমদ, যুবদল নেতা শরিফ, তেলিখাল ইউনিয়ন যুদলের সাধারণ সম্পাদক হেলাল আহমদ, দক্ষিণ রণিখাই ইউ/পি সভাপতি আশরাফ মিয়া, সাংগঠনিক সম্পাদক ইমজাদ, যুবদল নেতা উসমান খা, নবী হোসেন, রজন, গিয়াস উদ্দিন প্রমুখ।

ফুলের শুভেচ্ছাকালে আব্দুল মান্নান বলেন, আজকে যারা ক্ষমতায় তারাই অতীতে গণতন্ত্রকে হত্যা করে বাকশাল কায়েম করে ছিলো। শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমান দেশের স্বাধীনতা, স্বার্বভ্যেমত্ব ও গণতন্ত্রের অতন্ত্র প্রহরী হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল গঠনের মাধ্যমে প্রতিষ্ঠা করেন বহুদলীয় গণতন্ত্র। যারা দেশে DSC02076 copyগণতন্ত্র, স্বাধীনতা ও স্বার্ভভ্যেমত্ব চায় না তারাই আজ শহীদ জিয়াউর রহমানের পরিবারের উপর বিভিন্ন রকম নির্যাতন নিপীড়ন চালাচ্ছে। আওয়ামীলীগ বাকশালী সরকার তারা গায়ের জোরে ৫ই জানুয়ারী ১০ম সংসদ নির্বাচন জোরপূর্বক একতরফা নির্বাচনের মাধ্যমে অবৈধ সরকার গঠন করেছে। আমরা বাংলা বাসায় বলতেই চাই, এদেশে কোনদিন অবৈধ সরকার গঠন করে দেশ চালাতে পারবে না।
কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সোলেমান তালুকদার বলেন, জাতীয়তাবাদী দল যে আন্দোলনের ডাক দেওয়া হবে, সেই ডাকে আমরা কোম্পানীগঞ্জ উপজেলার যুবদলের নেতৃবৃন্দ যথাসময়ে পালন করে থাকবো এবং সিলেট বিভাগের মাটি ও মানুষের নেতা কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এম.ইলিয়াস আলীকে অনতিবিলম্বে জনতার মাঝে ফিরে দিতে হবে। বর্তমান অবৈধ সরকার বিরোধীদলীয় নেতৃবৃন্দের উপর একের পর হামলা, মামলা ও গুম, গুপ্ত হত্যা সহ আওয়ামীলীগ পুলিশ পেটোয়াবাহীনি দিয়ে নেতাকর্মীকে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বিজ্ঞপ্তি