বিপ্লব ও সংহতি দিবসে সিলেট ছাত্রদলের বিদ্রোহীদের শোডাউন

Rally Chhatrodol 07-11-2014৭ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রতি অকৃত্রিম শ্রদ্ধা জানিয়ে সিলেট জাতীয়তাবাদী ছাত্রদলের নবগঠিত জেলা ও মহানগর কমিটি বিরোধী আন্দোলনকারী বিদ্রোহীদের উদ্যোগে শুক্রবার বিকাল ৪ টায় এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি ঐতিহাসিক কোর্ট পয়েন্ট থেকে শুরু করে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে কেন্দ্রীয় শহীদ মিনারে এসে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। সমাবেশে নেতৃবৃন্দরা বলেন, ৭ নভেম্বর জাতীয় জীবনের এক ঐতিহাসিক দিন। ১৯৭৫ সালে ঐ দিন আমরা স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় ঐক্যবদ্ধ হয়ে ছিলাম। সেই একই চেতনাকে বুকে ধারণ করে বেগম খালেদা জিয়ার নেতৃত্ব গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও দেশের স্বাধীনতা রক্ষায় আবার সুদৃঢ় জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে।
বক্তারা আরো বলেন,যারা ঐতিহাসিক বিপ্লব সংহতি দিবস পালন না করে, ঘরে বসে থাকে। তাদের দ্বারা এই অবৈধ সরকারের পতন সম্ভব নয়। তাই অবিলম্বে এই অবৈধ পকেট কমিটি বাতিল করে নতুন কমিটি প্রদান করার জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দর কাছে দাবি জানান।
এ সময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাক সৈয়দ সাফেক মাহবুব, মহানগর ছাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক আহমদ চৌধুরী ফয়েজ, জেলা ছাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক মাহফুজুল করিম জেহিন, জেলা ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক শাকিল মুর্শেদ, মহানগর ছাত্রদল নেতা রেজাউল করিম নাচন, লোকমান তালুকদার, লোকমান আহমদ, এখলাছুর রহমান মুন্না, নাজিম উদ্দিন পান্না প্রমুখ। বিজ্ঞপ্তি