স্বামীকে ২য় বিয়ে করাবেন প্রভা

provaসুরমা টাইমস বিনোদনঃ অভিনয় নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন সাদিয়া জাহান প্রভা। অভিনয়ের পাশাপাশি তিনি সংসারেও বেশ মনোযোগী। কিন্তু সেই মধুর সংসারে বর্তমানে আগুন জ্বলছে। সম্প্রতি তিনি জানতে পেরেছেন তার কোলজুড়ে কখনও সন্তান আসবে না। মা বলে ডাকবেনা কেউ। সবকিছু ভেবে আজ তিনি বড় ক্লান্ত। তবে তিনি স্বামীর প্রতি অবিচার করতে চান না। নিজে সন্তান উপহার দিতে না পারেন, অন্য কেউতো পারবে। স্বামীকে তিনি দ্বিতীয় বিয়ে করাতে চান। কিন্তু কিছুতেই তার স্বামী দ্বিতীয় বিয়ে করবে না। এ নিয়ে পারিবারিকভাবে খুব যন্ত্রণায় রয়েছেন তিনি।
অবশেষে তার স্বামী বিয়ে করেই দেশের বাইরে গেছেন, এরই মধ্যে বাড়িতে এসেছে নতুন বউ। প্রভাসহ সবাই এ বিয়েকে স্বাভাবিকভাবে মেনে নিয়েছেন। এ নিয়ে ঘটছে নানা ঘটনা। কিন্তু ঘটনাটি প্রভার বাস্তব জীবনের কোনো ঘটনা নয়।
সম্প্রতি তিনি ফজলুল করিমের রচনায় জিহাদ রহমান হিমেল পরিচালিত ‘অপূর্ণতা’ নাটকে এমনই গল্পে অভিনয় করলেন। তার বিপরীতে ছিলেন মডেল অভিনেতা সাব্বির আহমেদ।
নাটক প্রসঙ্গে প্রভা বলেন, ‘নাটকে অভিনয় করতে গিয়ে বুঝতে পেরেছি সন্তান না হওয়ার যন্ত্রণা। স্বামীকে একজন নারী কখনও অন্যের হতে দিতে পারে না। কিন্তু সমাজে এ কাজটি নারীদের প্রতিনিয়ত করতে হয়। কাজটি করে ভালো লেগেছে। আশা করি নাটকটি দর্শকরা উপভোগ করবেন।’
নাটকে আরো অভিনয় করেছেন তিথি ও হাফিজ। নাটকটি যে কোনো চ্যানেলে প্রচার হবে বলেন জানান নির্মাতা।