বিপাশা বসুকে নিয়ে অনিশ্চয়তায় অনন্ত!

Jalil_bipashaসুরমা টাইমস বিনোদনঃ আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে অনন্ত জলিল প্রযোজিত ও পরিচালিত ছবি ‘মোস্ট ওয়েলকাম-২’। -সিনেমাটিতে বলিউড তারকা বিপাশা বসু অভিনয় করছেন বলে সংবাদ প্রকাশ হচ্ছিল কয়েকমাস ধরে। তবে এর সত্যতা নিয়ে জানা গেল ভিন্ন কথা।
বিপাশা বসু এই ছবিতে একটি আইটেম গানে পারফর্ম করার কথা। কিন্তু সিডিউল জনিত ঝামেলার কারণে তা এখন অনেকটাই অনিশ্চিত হয়ে পড়েছে। এদিকে সিনেমাটির শুটিং প্রায় শেষ; শুধু একটি আইটেম গানের শুটিং বাকি আছে।
বিপাশা বসু প্রসঙ্গে অনন্ত জলিলের মিডিয়া ম্যানেজার সজিব বাংলানিউজকে বলেন, ‘অনেকেই ভালোভাবে না জেনে বিপাশা বসুকে ঘিরে বিভিন্ন সংবাদ প্রকাশ করছে। প্রথমত আমাদের ছবির পোস্ট প্রোডাকশনের কাজ ভারতের তিনটি জায়গায় চলছে। ছবিটি ঈদে মুক্তি দেয়ার কারণে আমাদের হাতে সময় খুবই কম। আর বিপাশা বসুর সাথে আমাদের এর আগেও কথা হয়েছিল। কিন্তু তিনি বাংলাদেশে আসার কথা থাকলেও নানা কারণে আসতে পারেননি।
সজিব আরো বলেন, এবার যোগাযোগ করা হলে বিপাশা বলেছেন যেহেতু ভারতে ছবিটির সম্পাদনা চলছে, তাই ভারতে যদি সিডিউল মেলাতে পারেন তাহলে এ গানটির শুটিং তিনি তাই বিপাশাকে না পাওয়া গেলে অন্য কোন ব্যবস্থা করব আমরা। তাই বিষয়টি এখন পর্যন্ত অনিশ্চিত।’
‘মোস্ট ওয়েলকাম-২’ ছবিটি পরিচালনা ও প্রযোজনার পাশাপাশি এতে অভিনয়ও করেছেন অনন্ত জলিল। এছাড়া অারো আছেন বর্ষা, দিতি, মিশা সওদাগর প্রমূখ।
বিজ্ঞানভিত্তিক একটি কাহিনী নিয়ে অ্যাকশন ধারার এ ছবির গল্প তৈরি হয়েছে। এ ছবিতে মোট ১৫টি অ্যাকশন দৃশ্য রয়েছে। যেগুলো বাংলাদেশ, ইন্ডিয়া ও থাইল্যান্ডে ধারণ করা হয়েছে। চলচ্চিত্রটিতে অ্যাকশন ডিরেক্টর হিসেবে কাজ করেছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ডিরেক্টর গিল্লি শেখর এবং প্যান। চলচ্চিত্রটি বাংলাদেশে মুক্তি দেয়ার পরপরই পর্যায়ক্রমে যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, মালয়েশিয়া, সিঙ্গাপুরসহ বেশ কয়েকটি দেশে মুক্তি দেয়া হবে বলে জানা গেছে।