টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট কমিটি গঠন

আনিস সভাপতি ও দিগেন সাধারন সম্পাদক

Tv Camera Jarnalist Cammiteeটিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট (২০১৫-১৬) এর নতুন কমিটি গঠন করা হয়েছে । গতকাল নগরীর ফরিদ প্লাজায় এসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারন সভায় এ কমিটি গঠন করা হয়। সভায় আনিস রহমানকে সভাপতি ও শ্রী দিগেন সিংহকে সাধারন সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় ।
এসোসিয়েশনের সভাপতি এস সুটন সিংহের সভাপতিত্বে ও সাধারন সম্পাদাক ফয়সল আহমদ মুন্নার (এফ এ মুন্না) পরিচালনায় সভায় বক্তব্য রাখেন আনিস রহমান, দিগেন সিংহ, লিটন চৌধুরী, এস আলমগীর, বদরুর রহমান বাবর, বিলকিস আক্তার সুমি, ইকবাল মুন্সি, বেলাল আহমদ, শাকিল আহমদ সোহাগ, শামীম আহমদ, সাকিব আহমদ মিঠু, দিপক বৈদ্য দিপু, অনিল কুমার পাল, জয়নাল আহমদ প্রমুখ ।
বার্ষিক সাধারন সভায় সাধারন সম্পাদকের রিপোর্ট ও কার্যকর্মের বিবরনী বার্ষিক আয়-ব্যয়ের হিসাব পেশ করেন সাধারন সম্পাদাক ফয়সল আহমদ মুন্না। এ সময় সংগঠনের উন্নয়নরে বিভিন্ন বিষয় নিয়ে আলচনা করেন সংগঠনের নেতৃবৃন্দ । এছাড়া সংগঠনের কার্যক্রমকে আরো গতিশীল করার ল্েয ব্যাপক আলোচনা হয়।
সভায় সর্বসম্মতিক্রমে নির্বাচিত কমিটি সভাপতি আনিস রহমান, সহ-সভাপতি বদরুর রহমান বাবর, সহসভাপতি আলাউদ্দিন হেলাল, সাধারন সম্পাদক শ্রী দিগেন সিংহ, সহ-সাধারন সম্পাদক নিরানন্দ পাল, কোষাধ্য ইকবাল মুন্সি, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাকিল আহমদ সোহাগ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শফি আহমেদ, সদস্য এস সুটন সিংহ, ফয়সল আহমদ মুন্না (এফ এ মুন্না) ও লিটন চেীধুরী । বিজ্ঞপ্তি