রাজনগরে ভাইয়ের হাতে ভাই খুন

নুরুল ইসলাম শেফুল: রাজনগরে জমি সংক্রান্ত বিরোধের জেরে ভাইয়ের হাতে আবুল ফজল(৩৫) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। নিহত আবুল ফজল উপজেলার মেদিনীমহল গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে। বৃহস্পতিবার ৩০অক্টোবর সকাল ১০টায় রাজনগর থানা পুলিশ খবর পেয়ে গুলেরবন্দ নামক স্থান থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৯ অক্টোবর রাত ৮টার সময় প্রতিদিনের মত তিন কন্যা সন্তানের জনক আবুল ফজল মাছ ধরতে পাশের ‘গুলেরবন্দ’ নামক বিলে যান। এরপর তিনি আর বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোজাখুজি শুরু করেন। পরদিন সকাল ৮টার সময় এলাকার লোকজন পাশের গুলেরবন্দ নামক স্থানে জলাশয়ের মধ্যে ফজলের লাশ পরে থাকতে দেখে তার বাড়িতে খবর দেন। বাড়ির লোকজন তাৎক্ষনিক রাজনগর থানা পুলিশকে খবর দিলে সকাল ১০টায় পুলিশ ঘটনাস্থল গুলেরবন্দ জলাশয় থেকে ফজলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে নিহতের স্ত্রী সেলিনা বেগম জানান, ভাসুর আবুল কালাম (৪০) এর সাথে দীর্ঘদিন যাবত স্বামী আবুল ফজলের(৩৫) জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরেই সুযোগ বুঝে ভাসুর আবুল কালাম পাশের গুলেরবন্দে একা পেয়ে স্বামীকে খুন করেছেন বলে তার দাবী। তিনি এর সুষ্ঠ বিচার দাবী করেন।
রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজিম উদ্দিন জানান, পুলিশ খবর পেয়ে সকাল ১০টায় উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের মেদিনীমহলের গুলেরবন্দ নামক স্থানের জলাশয় থেকে ফজলের লাশ উদ্ধার করেছে। তার শরীরের দু‘একটি স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে।