সিলেটের কুখ্যাত ছিনতাইকারী পলাশ গ্রেফতার

Polash Robberসুরমা টাইমস ডেস্কঃ সিলেটের কুখ্যাত ছিনতাইকারী পলাশকে গ্রেফতার করেছে পুলিশ। সে দক্ষিণ সুরমার লালাবাজার এলাকার মৃত মাখন ড্রাইভারের ছেলে। মঙ্গলবার বেলা দেড়টার সময় সুবিদবাজার বনকলাপাড়া এলাকায় ছিনতাইর প্রস্তুতিকালে বিমানবন্দর থানা পুলিশ তাকে গ্রেফতার করে। এসময় এনাম আহমদ নামের তার এক সহযোগী পালিয়ে যায়।
পলাশের বিরুদ্ধে ফতেহপুর চা বাগানের ২২ লাখ টাকা ও লাক্কাতুড়া বাগানের ৬ লাখ টাকাসহ বেশ কয়েকটি ছিনতাইর অভিযোগ রয়েছে। কোতোয়ালী থানার সেকেন্ড অফিসার এসআই মোবাশ্বির আলী জানান- পলাশ কুখ্যাত ছিনতাইকারী। তার বিরুদ্ধে অসংখ্য ছিনতাইর মামলা রয়েছে। এর আগেও সে কয়েকবার ছিনতাইর ঘটনায় গ্রেফতার হয়েছিল।
সুবিদবাজার বনকলাপাড়া এলাকায় ছিনতাইর প্রস্তুতিকালে তিনি পলাশকে ঝাপটে ধরেন বলে জানান বিমানবন্দর থানার এএসআই রিপন আহমদ। এসময় পলাশ তার সাথে ধস্তাধস্তিতে লিপ্ত হয়। এ সুযোগে তার এক সহযোগী পালিয়ে যায়। পরে তাকে কোতোয়ালী থানায় সোর্পদ করা হয়।
এএসআই রিপন আরো জানান- পলাশ একটি ছিনতাই মামলার সাজাপ্রাপ্ত আসামী। এছাড়া তার বিরুদ্ধে নগরীর নয়াসড়ক থেকে ফতেহপুর চা বাগানের ২২ লাখ টাকা ও মজুমদারি থেকে লাক্কাতুড়া চা বাগানের ৬ লাখ টাকা ছিনতাইসহ বেশ কয়েকটি ছিনতাইর অভিযোগ রয়েছে।