নগরীতে ছাত্রদলের মিছিল থেকে ককটেল বিস্ফোরণ, গাড়িতে আগুন (ভিডিও)

House on Fire Sylhetসুরমা টাইমস ডেস্কঃ নগরীর আম্বরখানায় সহিংসতা চালিয়েছে ছাত্রদল নেতাকর্মীরা। ঝটিকা মিছিল থেকে ককটেলের বিস্ফোরণ ঘটিয়েছে তারা। এসময় ছাত্রদল নেতাকর্মীরা একটি সিএনজি অটোরিকশায় আগুন ও তিনটি অটোরিকশা ভাঙচুর করে। পুলিশ পরিত্যক্ত অবস্থায় দুইটি ককটেল উদ্ধার করেছে। বুধবার সকাল ৮টার দিকে আম্বরখানা কলোনি স্কুলের সামনে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- সকাল ৮টার দিকে আম্বরখানা কলোনি স্কুলের সামনের গলি থেকে মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লোকমানের নেতৃত্বে ছাত্রদল ২০-২৫ জন নেতাকর্মী একটি মিছিল বের করেন। মিছিলটি আম্বরখানা ইস্টার্ন প্লাজার সামনে এসে পুণরায় কলোনি স্কুলের সামনে ফিরে যায়।
এসময় মিছিল থেকে ৬টি ককটেল ছোঁড়া হয়। এর মধ্যে ৪টি বিস্ফোরিত হয় ও ২টি অবিস্ফোরিত থেকে যায়। ছাত্রদল নেতাকর্মীরা সিএনজি চালিত ৩টি অটোরিকশা ভাঙচুর ও একটিতে আগুন দিয়ে পালিয়ে যায়।
মিছিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ছাত্রদল নেতা সৈয়দ সারওয়ার রেজা, আফছর খান, জাবেদ আলম কোরেশী, জামিল আহমদ তালুকদার, সজিবুর রহমান রুবেল প্রমুখ।
সহিংসতার খবর পেয়ে বিমানবন্দর থানার ওসি গৌসুল আলম একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে এসে অবিস্ফোরিত ককটেলগুলো উদ্ধার করেন।
ওসি গৌসুল আলম জানান- আম্বরখানায় দুর্বৃত্তরা গলির ভেতর থেকে একটি সিএনজি অটোরিকশায় ককটেল ছুঁড়ে মারে। এতে অটোরিকশাটিতে আগুন ধরে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ অবিস্ফোরিত আরও দুইটি ককটেল উদ্ধার করেছে।