কুমিল্লা জেলা সমিতি, ইতালীর আয়োজনে বর্ণাঢ্য নাগরিক সংবর্ধনা

Comilla_Italyইতালি থেকে: কুমিল্লার কৃতি সন্তান, কুমিল্লা চেম্বারর্স অব কমার্স এন্ড ইন্ডাষ্টিজ এর প্রেসিডেন্ট মাসুদ পারভেজ খান ইমরানের ইতালী আগমন উপলক্ষে কুমিল্লা জেলা সমিতি, ইতালীর আয়োজনে নাগরিক সংবর্ধনার আয়োজন করে।
সংগঠনের সভাপতি ফকরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সৈয়দ মইনুল আলম খোকনের পরিচালনায় উপস্থিত ছিলেন বৃহত্তর কুমিল্লা সমিতির ভারপ্রাপ্ত সভাপতি, নজরুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কবীর ভূইয়া, বৃহত্তর কুমিল্লা জেলা সমিতির উপদেষ্ঠা মোজাম্মেল হক পাটোয়ারী, কুমিল্লা জেলা সমিতির উপদেষ্ঠা মোজাম্মেল হক দিপু, হারুনুর রশিদ মিঠু, বৃহত্তর কুমিল্লা জেলা সমিতির সহ সভাপতি মাসুম মিয়া, নজরুল ইসলাম বাবু, জিয়াউল হক জিয়া ও কুমিল্লা জেলা সমিতির সাবেক সভাপতি দ্বীন মোহাম্মদ সহ রাজনৈতিক ও সামাজিক সংগঠনের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ।
এছাড়াও ইতালী আওয়ামীলীগের সভাপতি ইদ্রিস ফরাজী ও সাধারণ সম্পাদক হাসান ইকবাল এবং ইতালী বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউল হক জিয়া ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খন্দকার নাসির উদ্দিন উপস্থিত ছিলেন।
মাসুদ পারভেজ খান ইমরান বলেন, দেশ আজ অনেক উন্নত হয়েছে আর এই উন্নয়নের পিছনে বিশাল ভূমিকা রয়েছে প্রবাসীদের। দেশে অনেকে ছোট বড় ব্যবসা বানিজ্য গড়ে তোলে দেশের অর্থনীতি এবং বিভিন্ন ভাবে কর্ম সংস্থানেরও সুযোগ করে দিয়েছে।
তিনি আরো বলেন, আজ যেমন সকল রাজনৈতিক সহ অন্যান্য সংগঠন এক টেবিলে বসেছেন তেমনি সকল কাজ ঐক্যবদ্ধ ভাবে করলে বিশ্বের কাছে আমাদের জাতিকে একটি উন্নত জাতি হিসাবে পরিচিতি লাভ করবে, যা বর্তমানে দেশের থাকা কারো পক্ষে সম্ভব হবে না। আপনারাই পারেন দেশকে সম্মানীত স্থানে পৌচ্ছাতে।
এসময় বাংলাদেশ থেকে আগত বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি মোঃ হুমায়ূন কবির, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সঞ্জিব রঞ্জন দাস, মৌলিভী বাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর মোঃ কামাল হোসেন।
আরো উপস্থিত ছিলেন কুমিল্লা বিভাগ বাস্তবায়ন পরিষদের আহ্বায়ক আবু তাহের, কুমিল্লা জেলা সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফয়েজ উল্লাহ মজুমদার, সাংগঠনিক সম্পাদক কাজী আবুল বাসার, সহ সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন হাসান, প্রচার সম্পাদক আব্দুল আওয়াল সোহাগ, সাংস্কৃতিক সম্পাদক শিমুল রায়, নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক ইয়াসিন মজুমদার, দপ্তর সম্পাদক সাদেক হোসেন, সিটি ক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর আনোয়ার আলম, ফেনী যুব সমিতির সভাপতি জিল্লুর রহমান, তরুন প্রজন্মের সভাপতি, জি.কে. স্বপন সহ বিভিন্ন আঞ্চলিক সংগঠনের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ।