জকিগঞ্জে শিক্ষিকার বসতঘরে সন্ত্রাসী হামলা

মাদক সম্রাটসহ আটক ৮

জকিগঞ্জ প্রতিনিধিঃ জকিগঞ্জের আলোচিত ফেনসিডিল ব্যবসায়ী পিতা-পুত্র ঝুটির পিতা আব্দুল আজিজকে গতকাল সন্ধ্যা ৭টায় সিলেট-জকিগঞ্জ সড়কের শাহবাগ বাসষ্টেশন এলাকা আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার সিলেট জালালাবাদ থানার হাওলাদার গ্রামে অভিযান চালিয়ে তার পুত্র জকিগঞ্জের কালা বাসিত হত্যা মামলার প্রধান আসামী ও সাত মামলার ওয়ারেন্টভুক্ত ফেরারী আসামী মাদক সম্্রাট জয়নাল আহমদ (৪০) কে আটক করে।
এ ছাড়াও গত দুই দিনে দুই গাজাসেবী ও ৫ ওয়ারেন্ট ভূক্ত আসামীকে আটক করা হয়েছে। আটককৃত হলো উত্তরকুল কাজী পাড়া গ্রামের কাজী মমতাজ উদ্দিনের ছেলে সোহেল আহমদ, মধুদত্ত গ্রামের মাসুক আহমদের ছেলে সিদ্দিক আহমদ রুবেল, চারিগ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আলতাফ হোসেন, কসনকপুর নোয়াগ্রামের আজমল আলী পংকীর ছেলে মোঃ তাজ উদ্দিন, ইনামতি কায়স্তকাপন গ্রামের মনছুর আলীর ছেলে বুরহান উদ্দিন ও একই গ্রামের মুছম্মিল আলীর ছেলে বুরহান উদ্দিন।
জকিগঞ্জ থানার ওসি জামশেদ জানান, এ.এস.আই সেলিম মিয়া গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বেশ কয়েকটি মামলার ফেরারী আসামী আব্দুল আজিজ (৬০)কে আটক করেন।
এদিকে জকিগঞ্জের মানিকপুর খ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সুলতানপুর ইউনিয়নের খাদিমান গ্রামের রাহেনা পারভীনের বসত ঘরে শনিবার প্রতিপক্ষের লোকজন সন্ত্রাসী হামলা চালিয়ে লুট-পাট ও ভাংচুর চালায়। এ ঘটনায় গতকাল রেহানা পারভীন বাদী হয়ে ১০ জনকে আসামী করে জকিগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে তিনি উল্লেখ করেন, আতাউর রহমানের নেতৃত্বে সন্ত্রাসীরা তার বাড়ীতে হামলা চালিয়ে স্বর্ণালংকার, কাপড় চোপড়, নগদ ৫০ হাজার টাকাসহ আড়াই লাধিক টাকার মালামাল লুটপাট করে। এ সময় তারা ঘর দরজা ভাংচুৃর ও গাছপালার য়তি করে। স্থানীয়রা জানায়, সরকারী একটি রাস্তার বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে ওসি জামশেদ আলম জানান, বিষয়টি তদন্তসাপেে ব্যবস্থা নেয়া হবে।