প্রবাসীদের অর্থ দিয়ে অসহায়দের স্থায়ী আয়ের ক্ষেত্র তৈরিতে মনোনিবেশ করুন

আকল বিবি মেমোরিয়াল ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণে মুকতাবিস-উন-নূর

আকল বিবি মেমোরিয়াল ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ করছেন প্রধান অতিথি সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক পূণ্যভুমি সম্পাদক মুকতাবিস-উন-নূর
আকল বিবি মেমোরিয়াল ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ করছেন প্রধান অতিথি সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক পূণ্যভুমি সম্পাদক মুকতাবিস-উন-নূর

সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক পূণ্যভুমি সম্পাদক মুকতাবিস-উন-নূর বলেছেন, প্রবাসী সমাজসেবী বিত্তবানরা তাদের কষ্টার্জিত অর্থ গরিব অসহায়দের কল্যাণে প্রেরণ করে আমাদেরকে কৃতজ্ঞতাপাশে আবদ্ধ করছেন। তাদের প্রেরিত অর্থ দিয়ে ক্রমান্বয়ে অসহায়দের স্থায়ী আয়ের ক্ষেত্র তৈরি করে দিতে পারলে এসব পরিবার স্থায়ীভাবে উপকৃত হবেন। এতে এলাকায় গরিব অসহায়দের হাহাকার স্থায়ীভাবে দুর হবে। তাই এদিকে আমাদের মনোনিবেশ জরুরি। তিনি গতকাল বিশ্বনাথে আকল বিবি মেমোরিয়াল ফাউন্ডেশন, দৌলতপুর এর উদ্যোগে হাবড়াবাজারস্থ আল মদিনা একাডেমীতে এলাকার গরিব অসহায়দের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সমাজসেবী তালেব আহমদ গোলাপের সভাপতিত্বে ও আল মদিনা একাডেমীর প্রধান শিক্ষক সমাজসেবী মাস্টার মোঃ বাবুল মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সমাজসেবী ও রাজনীতিবিদ আব্দুল কাইয়ূম, সমাজসেবী ও শিক্ষাবিদ এইচ এম আখতার ফারুক, বাংলা টিভি ইউ.কে’র বিশ্বনাথ প্রতিনিধি কবি নাজমুল ইসলাম মকবুল, ইসলামিক ডেভলপমেন্ট সোসাইটি দৌলতপুর এর সেক্রেটারী আরাফাত আলী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সমাজসেবী আমিনুর রহমান রানু, ছাদিকুর রহমান, ছোরাব আলী, দরাছ মিয়া, হারিছ আলী, ওয়াহিদ মিয়া, রুমেল আহমদ, আমির উদ্দিন, নজরুল ইসলাম আযাদ, আশরাফ উদ্দিন, আব্দুল আহাদ প্রমূখ।
এতে এলাকার বিপুল সংখ্যক গরিব ও অসহায় পরিবারের মধ্যে ঈদ সামগ্রী শাড়ি লুঙ্গী ও মশল্লাপাতি বিতরণ করেন অতিথিবৃন্দ। আয়োজকরা জানান আকল বিবি মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে এলাকার অসহায়দের মুখে হাসি ফুটাতে আগামীতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখব এবং এর আওতা আরও সম্প্রসারন করবো ইনশাআল্লাহ।  বিজ্ঞপ্তি।