বালুচরে স্বামী পরিত্যাক্তা নারী ধর্ষিত : চরম নিরাপত্তাহীনতায় ভিকটিম

সুরমা টাইমস ডেস্কঃ শহরতলীর বালুচরে স্বামী পরিত্যক্তা এক নারীকে ধর্ষনের অভিযোগ তদন্ত করতে পুলিশকে নির্দেশ দিয়েছেন আদালত। এর পর থেকেই মামলা তুলে নিতে বাদীনিকে হুমকি দিচ্ছে আসামি গয়াস। বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় আছেন ভিকটিম। শাহপরাণ থানায় অভিযোগ আছে বিবাদীপক্ষ ওই ভিকটিমের বাড়িতে অগ্নিসংযোগের চেষ্টাও করেছে। আদালত সূত্রে জানা গেছে, ২৮ অক্টোবর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা জজ) মো. আবদুল আজিজ মন্ডল ডিবি পুলিশকে এই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার আদেশ দেন।

মামলার এজহার সূত্র জানায়- গত ১৭ অক্টোবর রাতে বালুচর জোনাকী আবাসিক এলাকায় বসবাসকারী স্বামী পরিত্যক্তা দুই সন্তানের এক জননীকে ধর্ষন করেন বালুচরের শেখ গয়াস উদ্দিন নামের এক ব্যক্তি। এসময় ধর্ষনে সহযোগিতা করেন জালাল নামের তার এক সহযোগী।
ধর্ষনের পরদিন শাহরাণ থানায় লিখিত অভিযোগ করতে গেলে পুলিশ মামলা না নিয়ে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তির পরামর্শ দেন। পরে তিনি হাসপাতালের ওসিসিতে ভর্তি হন। ওসিসি থেকে ছাড়পত্র নিয়ে আবারও থানায় লিখিত অভিযোগ নিয়ে গেলেও মামলা নেয়নি পুলিশ। পরে তিনি আদালতে অভিযোগ দায়ের করেন।
আদালত মামলা (নং ৪১৩/২০১৪) আমলে নিয়ে পুলিশ কমিশনারের তত্ত্বাবধানে গোয়েন্দা শাখার উপ পরিদর্শক পদ মর্যাদার একজন কর্মকর্তাকে দিয়ে এক সপ্তাহের মধ্যে তদন্ত প্রতিবেদন আদালতে দাখিলের আদেশ দেন। বর্তমানে মামলাটি তুলে নিতে গয়াস ও তার লোকজন নানাভাবে চাপ সৃষ্টি করে আসছে। তারা বাদীনিকে হুমকি দিচ্ছে বলেও অভিযোগ করেছেন ভিকটিম।