নগরীতে কোরবানীর পশুবাহী ট্রাকে হামলা : আহত ২

ফাইল ফটো
ফাইল ফটো

সুরমা টাইমস রিপোর্টঃ নগরীর শাহজালাল ব্রিজ সংলগ্ন ল’কলেজের সামনে কোরবানীর পশু বহনকারী গাড়িতে হামলা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার ভোররাতে সাতক্ষীরা থেকে আসা কোরবানীর গরুবাহী দু’টো ট্রাক ছিনতাইয়ের চেষ্টা করে দুর্বৃত্তরা। এ সময় বাধা দেওয়ায় দুই ব্যবসায়ীকে পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। আহতরা হলেন খুলনার পূর্বখাদা গ্রামের বাদশা মিয়ার ছেলে মিন্টু মিয়া ও বরিশালের রাসেল আহমদ।
জানা যায়, বৃহস্পতিবার ভোরে সাতক্ষীরা থেকে দু’টো ট্রাকে (যশোর ট ১১-১৮০৮, ঢাকা মেট্রো ট ১১-০১৩০) অর্ধশত কোরবানীর গরু নিয়ে সিলেট সদর উপজেলার লাক্কাতুরা পশুর হাটে আসছিলো। পথিমধ্যে নগরীর প্রবেশমুখ ল’কলেজের সামনে ট্রাক দু’টো আটকে দেয় সশস্ত্র দুর্বৃত্তরা। তারা জোরপূর্বক গরু নামানোর চেষ্টা করে। এ সময় বাঁধা দেন গরুর মালিকরা। এতে ক্ষিপ্ত হয়ে দুর্বৃত্তরা তাদের পিটিয়ে আহত করে। এ সময় একটি গরু মারা গেলে দুর্বৃত্তরা ট্রাক দুটো ছেড়ে দেয়।
এ ব্যাপারে ব্যবসায়ী রাসেল আহমদ জানান, শুধু তাদের গাড়িগুলো নয় ভোররাতে নগরীর বিভিন্ন পশুর হাটে আসা অন্তত ১০ ট্রাক গরু আটকে দিয়েছে ল’কলেজের সামনে বসা পশুর হাটের লোকজন। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, আমরা ব্যবসার জন্য সিলেট এসেছি। এ অবস্থায় আমাদের সাথে এমন আচরণ করলে ভবিষ্যতে সিলেট আসার ব্যাপারে চিন্তা করতে হবে।
এ ব্যাপারে সিলেট মেট্টোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ওসি মো. আসাদুজ্জামান বলেন, এ ধরণের কোনো ঘটনা তার জানা নেই।