সিলেট জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা

Samad-Presidentসুরমা টাইমস ডেস্কঃ সিলেট জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার ঢাকা থেকে কেন্দ্রীয় সভাপতি বদিউজ্জামান সোহাগ ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম এই কমিটি ঘোষণা করেন। গত রবিবার সিলেটে সম্ভাব্য সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীদের সাক্ষাতকার গ্রহণ শেষে ঢাকায় ফিরে গিয়ে আজ সোমবার তারা কমিটি ঘোষণা করেন। কমিটির ১০টি পদে সোমবার নেতৃবৃন্দের নাম ঘোষণা করা হয়। পরবর্তীতে কমিটি পূর্ণাঙ্গ করা হবে বলে জানিয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি এমদাদ রহমান।
কমিটির পদবীপ্রাপ্তরা হলেন- সভাপতি- শাহরিয়ার আলম সামাদ, সিনিয়র সহ সভাপতি নিজাম উদ্দিন, রাশিদুল ইসলাম রাশেদ, মো. আলী হোসেন, হোসেন আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক মো. রায়হান চৌধুরী, যুগ্ম সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী, সঞ্জয় কুমার চৌধুরী, সাংগঠনিক সম্পাদক দিদার হোসেন সাজু ও মুহিবুর রহমান।
এছাড়া সাবেক সভাপতি হিরণ মাহমুদ নিপুকে কেন্দ্রীয় সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন খাঁনকে সহ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। প্রসঙ্গত, নবনির্বাচিত কমিটির সভাপতি শাহরিয়ার আলম সামাদ তেলিহাওর গ্রুপ ও সাধারণ সম্পাদক মো. রায়হান চৌধুরী টিলাগড় আজাদ গ্রুপের নেতা।