সিলেটে প্রথম নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “দৃষ্টির অগোচরে”

Dristir Oguchorসুরমা টাইমস ডেস্কঃ চায়ের দোকানের নাম করে সবার অগোচরে তরুনদের কাছে বিক্রয় হয় মাদক। আর পুলিশ মাদক বিক্রেতাকে গ্রেফতার করলেও অদৃশ্য রাঘব বোয়ালদের নিদের্শে ছেড়ে দিতে বাধ্য হয়। এমনি এক কাহিনী উপজীব্য করে নির্মিত হয়েছে দৃষ্টির অগোচরে। এর কাহিনী লিখেছেন নকিব চৌধুরী। ফিল্ম ফ্যাক্টরীর ব্যানারে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি পরিচালনা করেছেন তরুন পরিচালক মাজহার মুন্না। বিভিন্ন চলচ্চিত্র উৎসবে এটি প্রদর্শনী হচ্ছে বলে জানিয়েছে পরিচালক। রাজবাড়ী চলচ্চিত্র প্রদর্শনীতে ইতিমধ্যে জমা দেয়া হয়েছে। এবং আগামী নভেম্বরে থাইল্যান্ডে একটি শর্টফিল্ম ফেষ্টিভাল এ ফিল্মটি পাঠানোর কথা রয়েছে।

এই চলচ্চিত্রে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, মোস্তফা ঝানু, লিপা, সলমান চৌধুরী, নোভা, এস.এম মামুন, এহছান, হাবিব, ফয়সাল আহমদ, নকিব চৌধুরী এবং আবু বক্কর আল-আমিন। ডি ও পি: শেহজাদ আলিফ জয়। প্রদর্শনী উদ্ভোধনী ঘোষনা করেন, নর্থ ইষ্ট ইউনিভার্সিটির ভি,সি, প্রফেসর ডা. এম খলিলুর রহমান। অনুভুতি ব্যক্ত করেন, সিলেট জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাশ গুপ্ত, চ্যানেল ২৪ এর রির্পোটার গুলজার আহমদ, মাছরাঙ্গা টিভির রির্পোটার সাকির আহমদ, নর্থ ইষ্ট ইউনিভার্সিটির কালচারাল কাব অর্গানাইজার ডা. আরিফুর রহমান।
উপস্থিত ছিলেন, সম্মিলিত নাট্য পরিষদের সাধারন সম্পাদক রজত কান্তি গুপ্ত, প্রচার সম্পাদক সাইফুর রহমান চৌধুরী সুমন, ৭১ টিভির রির্পোটার ইকবাল মাহমুদ, সিলেটের ডাকের সাংবাদিক নুর আহমদ। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, আবু বক্কর আল-আমিন।