বিশ্বনাথে দুই সন্তানের জননী খুন : আটক ১

Somuj-Ali-Bishwanathবিশ্বনাথ প্রতিনিধিঃ বিশ্বনাথে দুই সন্তানের জননী কে খুন করার অভিযোগ পাওয়া গেছে। নিহতের নাম শিল্পী বেগম (২৪)। সে রামপাশা ইউনিয়নের নওধার গ্রামের সুন্দর আলীর মেয়ে ও লুৎফুর রহমানের স্ত্রী। রবিবার দিবাগত রাতে উপজেলার বৈরাগীবাজারস্থ দক্ষিণ কাটলীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। গতকাল সোমবার থানা পুলিশ বিকেল ৩টায় একই গ্রামের তৈয়ব আলীর বাড়ির পুকুরের পূর্ব পাড়ের ঝোপ-ঝাড় সমেত নির্জন বাগান থেকে নিহতের লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত শিল্পীর মা জাহানারা বেগম বলেছেন, মেয়ে কে খুন করেছে সমুজ আলী। ওই অভিযোগে রহমাননগর গ্রামের বহু বিবাহের অধিকারী মৃত মামুন আলীর ছেলে সমুজ আলী কে (৫০)। তাৎক্ষনিকভাবে আটক করেছে পুলিশ।
জানাগেছে, রবিবার রাতে ঘর থেকে নিহত শিল্পী কে ডেকে নিয়ে যায় সমুজ আলী। রাতে অনেক খোঁজা খুঁজি করে শিল্পী কে পাওয়া যায়নি। গতকাল সোমবার দক্ষিণ কাটলীপাড়া গ্রামের তৈয়ব আলীর বাড়ি থেকে শিল্পীর লাশ উদ্ধার করে পুলিশ।
থানার অফিসার ইন-চার্জ মো. রফিকুল হোসেন বলেন, শিল্পী কে শ্বাসরুদ্ধ পূর্বক হত্যা করা হতে পারে বলে ধারনা করা হচ্ছে। তিনি বলেন, নিহতের পরিবারের অভিযুক্ত ব্যক্তি কে তাৎক্ষনিকভাবে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।