নিজেকে অনাকর্ষনীয় করতে তৃতীয় স্তন তৈরি!

Jesmin With Third Boobs2সুরমা টাইমস ডেস্কঃ পুরুষদের কাছে নিজেকে অনাকর্ষণীয় করে তুলতে নগদ ২০ হাজার মার্কিন ডলার খরচ করে নিজের তৃতীয় স্তন তৈরি করলেন এক মহিলা! জাসমিন ত্রিবেদী নামের ওই মহিলার এবার লক্ষ্য টেলিভিশনে কাজ করা।
নিজের তৃতীয় স্তন তৈরির পথটা জাসমিনের জন্য সোজা ছিল না। তার নিজের বয়ানে তিনি অন্তত ৫০ থেকে ৬০ জন ডাক্তারকে অনুরোধ করেছিলেন তার অতিরিক্ত স্তন তৈরি করে দেওয়ার জন্য। কিন্তু নৈতিকতার দোহাই দিয়ে তারা কেউই এই কাজে রাজি হননি।
Jesmin With Third Boobsঅনাঅবশেষে দুই বছর পর সফল হয়েছে জাসমিনের স্বপ্ন। নতুন স্তনের বৃন্তে একটি ট্যাটুও করেছেন তিনি। নিজের সমস্ত সঞ্চয় উজাড় করেছেন জাসমিন এই তিন নম্বর স্তনের চক্করে। কোনো খ্যাতি পাওয়ার লোভে নয়, বরং জাসমিনের দাবি ডেটিং করে তিনি এতটাই ক্লান্ত যে এখন তিনি পুরুষদের কাছে নিজেকে অনাকর্ষণীয় করে তুলতে তৃতীয় স্তনের সিদ্ধান্ত নিয়েছেন। আরও জানা গেছে এমটিভির একটি রিয়েলিটি শোতে অংশগ্রহণ করার জন্য এবং পুরুষের কাছে নিজেকে বিশ্রী করতে চেয়েছিলেন জেসমিন। কারণ তিনি নাকি আর কোনো পুরুষের সঙ্গে সম্পর্কে জড়াতে চান না। তবে জাসমিনের এই সিদ্ধান্ত গ্রহণের পর তার সঙ্গে তার মা ও বোন সম্পর্ক ছিন্ন করেছেন।