বড়লেখায় মেয়েকে ধর্ষনের অভিযোগে বাবা গ্রেপ্তার

সুরমা টাইমস ডেস্কঃ মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় স্কুলপড়ুয়া মেয়েকে (১৪) ধর্ষনের অভিযোগে বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। তবে থানা হাজতে আটক অভিযুক্ত বাবার দাবি- দ্বিতীয় স্ত্রী তার সম্পত্তি আত্মসাতের জন্য ঘটনাটি সাজিয়ে মামলা করেছেন।
মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, বড়লেখা উপজেলার গাংকুল গ্রামের ওহিদ মিয়া (৫০) দীর্ঘদিন ধরে তার দ্বিতীয় পক্ষের স্ত্রী শিরিন বেগমের বড়মেয়েকে রাতের আধারে ধর্ষন করে আসছিলো। সামাজিক অসম্মান ও লোক-লজ্জার ভয়ে মেয়েটি মুখ খুলে কাউকে ঘটনাটি জানায়নি। গত ২৮ মে রাতে মেয়ের মা শিরিন বেগম ঘটনাটি দেখে ফেলেন এবং এরকম কাজ না করতে স্বামী ওহিদ মিয়াকে নিষেধ করেন। এর পর থেকেই অভিযুক্ত ওহিদ মিয়া তার দ্বিতীয় স্ত্রী ও তিন কন্যার উপর বিভিন্নভাবে নির্যাতন চালাতে থাকেন বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়। ।
মামলার বাদী ও ধর্ষিতার মা শিরিন বেগম জানান, ঘটনা দেখে ফেলার পর তিনি ওহিদ মিয়াকে এমন কাজ না করতে বারণ করেন। এরপর থেকে ওহিদ মিয়া তাকে ও তার মেয়েদেরকে নানাভাবে নির্যাতন করতে শুরু করে। নির্যাতনের মাত্রা বাড়তে থাকলে নিরুপায় হয়ে তিনি তার তিন মেয়েকে নিয়ে নিজ বাবার বাড়ি পাশ্ববর্তী বটতল গ্রামে আশ্রয় নেন।
থানা হাজতে আটক অভিযুক্ত ওহিদ মিয়া জানান, তার সম্পত্তি আত্মসাত করার জন্য দ্বিতীয় স্ত্রী বড় মেয়েকে দিয়ে ঘটনাটি সাজিয়ে মামলা করেছেন।
বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসেম অভিযুক্তকে আটকের সত্যতা নিশ্চিত করে বিডিলাইভ২৪ কে জানান, ভিকটিমের মায়ের লিখিত অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। ডাক্তারী পরীক্ষার রিপোর্ট হাতে পেলে বিস্তারিত জানা যাবে।