ছাত্রলীগের সামাদ গ্রুপের ২৬ জনের বিরুদ্ধে মামলা

Forhadসুরমা টাইমস ডেস্কঃ সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন খানের উপর হামলার ঘটনায় অবশেষে থানায় মামলা হয়েছে। জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি শাহরীয়ার আলম সামাদ গ্রুপের ২৬ জন নেতাকর্মীদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় এ মামলা রেকর্ড করা হয়। ফরহাদ হোসেন খান গ্রুপের নেতা ও জেলা ছাত্রলীগের সাবেক কার্যনির্বাহী সদস্য মোস্তাক আহমদ বাদি হয়ে দায়েরকৃত এ মামলায় ১৪ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাত আরও ১২ জনকে আসামি করা হয়েছে।
এজহারনামীয় আসামীরা হলেন- মহানগর ছাত্রলীগের সহ সভাপতি সুজেল আহমদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি এমদাদ রহমান, জেলার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন আহমদ, ছাত্রলীগ নেতা মুরসালিন, জনি, দুলাল আহমদ, বিপ্লব পুরকায়স্থ, পাপ্পু আহমদ, জুনেদ, মুন্না, ফাহিম আহমেদ, ইবাদ খান দিনার, জনি দেব ও রুমেল সিরাজ।
প্রসঙ্গত, গত ১৩ সেপ্টেম্বর আধিপত্য বিস্তার নিয়ে ফরহাদ হোসেন খানের উপর হামলা চালায় শাহরীয়ার আলম সামাদ গ্রুপের নেতাকর্মীরা। এ ঘটনায় ফরহাদ ও সামাদ গ্রুপের পক্ষ থেকে থানায় পাল্টাপাল্টি এজহার দাখিল করা হয়। কিন্তু পুলিশ কোন পক্ষেরই এজহার মামলা হিসেবে রেকর্ড করেনি।
এ অবস্থায় গত ২১ সেপ্টেম্বর সিলেট সফরকালে ফরহাদ হোসেন খান হামলার বিষয়টি অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে অবগত করেন। মন্ত্রী ফরহাদের মামলা রেকর্ড ও সামাদ গ্রুপের হামলাকারীদের গ্রেফতারের নির্দেশ দেন।