রাজবন্দীদের মুক্তি ও অবৈধ সরকারের পতন না হওয়া পর্যন্ত জনতার সংগ্রাম চলবে

হরতাল চলাকালে নগর জুড়ে সিলেট মহানগর জামায়াতের পিকেটিং মিছিলে সিলেট নগর জামায়াত

Sylhet City Jamat Photo-15-01-15সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, কোন ষড়যন্ত্রই অবৈধ সরকারের পতন ঠেকাতে পারবে না। দেশপ্রেমিক জনতা গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে ঐক্যবদ্ধভাবে রাজপথে নেমেছে। চুড়ান্ত বিজয় না হওয়া পর্যন্ত টানা অবরোধ অব্যাহত থাকবে। স্বতঃস্ফূর্ত হরতাল পালনের মাধ্যমে দেশবাসী আবারও ফ্যাসিষ্ট সরকারকে ঘৃণা ভরে প্রত্যাখ্যান করেছে। আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীকে নিরীহ নাগরিকের বুকে গুলি করার জন্য উস্কানি দিয়ে সরকার গণতন্ত্রকামী মানুষের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। Sylhet City Jamat Photo (1)-15-01-15হামলা-মামলা, গ্রেফতার-নির্যাতন, খুন-গুম চালিয়ে কোন স্বৈরাচারী বাকশালী সরকার ক্ষমতায় টিকে থাকতে পারেনি আওয়ামীলীগও ক্ষমতা টিকে থাকতে পারবে না ইনশাআল্লাহ। আন্দোলন দমানোর ষড়যন্ত্রের অংশ হিসেবে দেশব্যাপী গণগ্রেফতারের পরিণতি সরকারের জন্য মঙ্গলজনক হবে না। অবিলম্বে সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন, সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ ও সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী সহ ২০ দলীয় জোটের অসংখ্য নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। অবিলম্বে জননেতা এডভোকেট জুবায়ের সহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে।
গতকাল বৃহস্পতিবার সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের সহ সকল রাজবন্দীদের মুক্তির দাবীতে ও ২০ দলীয় জোট আহুত বৃহস্পতিবারের সকাল-সন্ধ্যা হরতাল চলাকালে নগর জুড়ে সকাল থেকে পিকেটিং মিছিল করেছে সিলেট মহানগর জামায়াত। নগরীর সুবিদবাজার, শাহপরাণ গেইট ও দক্ষিণ সুরমা সহ পৃথক স্থানে অনুষ্ঠিত মিছিল পরবর্তী সংক্ষিপ্ত পৃথক সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মহানগর জামায়াত নেতা মু. আজিজুল ইসলাম, চৌধুরী আব্দুল বাছিত নাহির, ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপন ও মাহমুদুর রহমান দেলোয়ার প্রমুখ।
নেতৃবৃন্দ ২০ দলীয় জোট আহুত বৃহস্পতিবারের সকাল-সন্ধ্যা হরতাল সর্বাত্মকভাবে সফল করায় পরিবহন মালিক, শ্রমিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দসহ সর্বস্তরের সিলেটবাসীকে অভিনন্দন জানান। একই সাথে গণতন্ত্র পুনরুদ্ধারের স্বার্থে ২০ দলীয় জোট আহুত টানা অবরোধ সফল করার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান তারা। বিজ্ঞপ্তি