নবীগঞ্জে ২ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতার বিরুদ্ধে মামলা

Ator-Aliসুরমা টাইমস রিপোর্টঃ নিজের ঔরসজাত ২ মেয়েকে ধর্ষনের অভিযোগে পিতার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের দাউদপুর গ্রামে। গত সোমবার রাত ১১ টার দিকে ধর্ষিতাদের চাচাতো ভাই শমসর আলী বাদি হয়ে সংশ্লিষ্ট ধারায় নবীগঞ্জ থানায় এ মামলা দায়ের হয়েছে।
মামলার বিবরণ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই উপজেলার দাউদপুর গ্রামের মৃত ফোরকান আলীর ছেলে আতর আলী ওরপে আক্কার আলী প্রাণে হত্যার হুমকি দিয়ে তার আপন ২মেয়েকে নিজ ঘরে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে আসছিলো। সর্বশেষ চলতি বছরের ১২ ও ১৩ জুলাই গভীর রাতে তারই নিজ ঘরে আউশকান্দি র.প. উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী মুন্না বেগম ও তার ছোট বোন রাজনা বেগমকে ধর্ষণ করে।
ধর্ষিতারা প্রথমে তাদের ভাবী তুলামতি বেগমকে বিষয়টি জানায়। তুলামতি বেগম ধর্ষিতাদের চাচাতো ভাই শমসর আলীকে তাৎক্ষনিক মোবাইল ফোনে ঘটনাটি অবহিত করেন। এর পর শমসর আলী ওই এলাকার আশিক মিয়া মেম্বার, চেরাগ আলী, মস্তর আলী, জিলু মিয়া গংদের সাথে নিয়ে ঘটনার রাত সাড়ে ৩ টায় আতর আলীর বাড়িতে গিয়ে ধর্ষিতাদের জিজ্ঞাসা করিলে তারা ঘটনার লোমহর্ষক বর্ননা দেন।
এর পর ধর্ষিতাদের চাচাতো ভাই তাদের নিয়ে দীঘলবাক ইউপি চেয়ারম্যান ছালিক মিয়া ও মেম্বারগনদের বিষয়টি অবগত করলে তারা আইনের আশ্রয় নেয়ার পরামর্শ দেন। এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত আলী জানান, মামলা দায়েরের পর পরই পুলিশ ধর্ষক পিতাকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান করা হয়েছে।