বিশ্বনাথে প্রেমিকার বাড়িতে দেখা করতে এসে……

love13-বিশ্বনাথ প্রতিনিধিঃ প্রেমিকার সঙ্গে দেখা করতে এসেছিলেন রাতে নয় দিনে। কয়েক দিন ধরে দেখা হয়নি মনের মানুষ কে। মুঠোফোনে আগেই জানানো হয় প্রেমিকা কে কবে কখন আসবেন প্রেমিক। কথা মত এসেছেন। কিন্তু দেখা করতে এসে ধরা পড়ে গেলেন। তাও প্রেমিকার গ্রামের লোকজনের হাতে। সব শেষ। মান সম্মান ধুলায় মিশে গেল। গতকাল শনিবার সকাল ৯ টায় বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের জয়নগর (নোয়াপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে।
জয়নগরে বাল্য বিয়ের কথা শুনে থানার এস.আই শামীম আকনজির নেতৃত্বে সেখানে হাজির হয় একদল পুলিশ। পুলিশের কোয়ারী কে বেরিয়ে আসে আসল রহস্য। বেরিয়ে আসে প্রেমের সম্পর্কের কথা। থানার এস. আই শামীম আকনজি স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারের জিম্মায় দিয়ে আসেন প্রেমিক সেলিম আহমদ কে।
অনুসন্ধানে জানাগেছে, দক্ষিণ সুরমা উপজেলার মোঘলাবাজারের জুগিশাষন গ্রামের মৃতঃ হামিদ আলী’র পুত্র সেলিম আহমদের সঙ্গে বিশ্বনাথ উপজেলার জয়নগর গ্রামের মানিক মিয়ার মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। জয়নগরে সেলিমের বড় ভাই বিয়ে করেছেন। পাশের ঘরের এক মেয়ের সঙ্গে প্রেম করে সেলিম আহমদ। সেই সুবাধে সেলিমে আসা-যাওয়া করেছে। সেলিমের প্রেমিকা উত্তর বিশ্বনাথ উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেণীর ছাত্রী বলে জানাগেছে।