পীরের বাজারে ট্রাকের চাপায় পৃষ্ট কেরী ক্যব ও দুই সিএনজি, প্রাণ গেলো দু’জনের

pirerbazar accident3ডেস্ক রিপোর্টঃ সিলেট নগরীর উপকণ্ঠের পীরেরবাজারে একটি বেপরোয়া ট্রাক (ঢাকা মেট্রো ট ১৮-৫৯৭২) এর ধাক্কায় দুই কেরী ক্যব ও দুই সি এন জিসহ একটি রিক্সা দুমড়ে মুছড়ে দেয়। এতে ঘটনা স্থলেই দুইজন নিহত হয়েছেন। নিহতরা হচ্ছেন ঐ ষ্ট্যান্ডের সি এন জি চালক মদন উরফে বাবুল (৩৫) ও শাহ পরান এলাকার ধনু কান্দির রফিক মিয়া (৪০) । এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন। এদের মধ্যে একজন পীরের বাজার শিপন সেলুনের কারিগর লিটন দাস, ওপর দুজনের নাম জানা যায়নি। আহতদের অবস্থা আশঙ্কাজনক তাদের pirerbazar accidentওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার রাত সাড়ে ১০টায় সিলেট-তামাবিল সড়কের পীরের বাজারে এ ঘটনা ঘটে।
দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা সিলেট-তামাবিল সড়কে যান চলাচল বন্ধ করে দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে ঘাতক ট্রাক আটক করলেও চালক পালিয়ে যায়।
জানা যায়, শনিবার রাত সাড়ে ১০টার দিকে তামাবিল থেকে পাথরবোঝাই একটি ট্রাক দ্রুত গতিতে সিলেট শহরের দিকে আসছিলো। পীরের বাজার নামক স্থানে পৌঁছা মাত্র ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে দুটি লেগুনা ও একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এরপর একটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপ দেয় বেপোরোয়া ট্রাকটি।
শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি আটক করেছে।