ইতালির মিলানে কেক কেটে বিএনপির ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

bnp pic newsনাজমুল হোসেন,মিলান ইতালি থেকেঃ ইতালির মিলানে উত্সব মুখর পরিবেশে কেক কেটে জাতীয়তাবাদী দল বিএনপির ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে মিলান বিএনপি। স্থানীয় একটি রেস্টুরেন্টে মিলান বিএনপির সভাপতি খান এমদাদ হোসেনের সভাপতিত্বে যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান রিপন সর্দার এর পরিচালনায় প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় বক্তব্য রাখেন মিলান বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুল্লাহ আল মামুন,সাংগঠনিক সম্পাদক হারুন উর রশিদ,সহ সভাপতি শাহীন মাহমুদ,সহ সভাপতি আবুল কালাম,সেচ্ছা সেবক দলের সভাপতি সিদ্দিকুর রহমান,সহ সভাপতি কাজী দিপু,উপদেষ্ঠা আশরাফ আলম,শাহাদাত হোসেন মিন্টু,সহ সভাপতি হাসিব আলম সেলিম,সাংস্কৃতিক সম্পাদিকা সুলতনা খান,যুবদলের সাং গঠনিক সম্পাদক রাজু আহমেদ,যুবদল নেতা ময়েজ আহমেদ,মামুন আহমেদ,মিজানুর রহমান,মুজিবুর রহমান প্রমুখ।
বক্তারা বলেন বর্তমান সরকার যতই চেষ্টা করুক না কেন এই দলকে ধ্বংস করতে পারবে না।দেশের এক সংকট মুহুতে জিয়াউর সাথে যোগ দেয় সিপাহিরা। সংগঠিত হয় সিপাহি জনতার মহান বিপ্লব। দেশময় সংকটপূর্ণ পরিস্থিতিতে জনগণ ক্ষমতায় বসায় মহান নেতা জিয়াউর রহমানকে, যিনি ক্ষমতায় বসে দেশের স্বাধীনতা সুরক্ষা, গণতন্ত্র প্রতিষ্ঠা নিশ্চিত করে মানুষের অধিকার ফিরিয়ে দিয়েছিলেন। একদলীয় শাসনের যাঁতাকল থেকে মানুষকে মুক্তি দিয়ে বহুদলীয় গণতান্ত্রিক শাসনব্যবস্থা ফিরিয়ে এনেছিলেন। তিনি পুনরায় আওয়ামী লীগসহ অন্যান্য দলকে রাজনীতি করার সুযোগ দিয়েছিলেন।সময় দ্রুত ফুরিয়ে যাওয়ার আগে ক্ষমতা থেকে বিদায় নিন, অন্যথায় জনগণ আপনাকে টেনে নামাবে। তিনি আরো বিএনপি নেতাকর্মীদের জেলে ঢুকিয়ে সরকার বিরোধী আন্দোলন দমাতে পারবে না আওয়ামী লীগ বলেন, জনগণের আক্রোশের শিকার হবে জেনে হাসিনা ক্ষমতায় থেকে নির্বাচনের পাঁয়তারা করছেন। গত ৫ বছর বর্তমান সরকার লুটপাট, গুম, খুন আর সন্ত্রাস করে বাংলাদেশকে একটি অকার্যকর ও দুর্নীতিপরায়ণ রাষ্ট্রে পরিণত করেছেন।
উপস্থিত ছিলেন,শাহ আলম,ফারুক খান,নুরুল ইসলাম জুয়েল,রফিকুল ইসলাম দেওয়ান,মীর একটার হোসেন,ফকরুল ইসলাম সহ মিলান বিএনপির ,যুবদল ,সেচ্ছা সেবক দলের নেতা কর্মীরা।
আলোচনা সভা শেষে উত্সব মুখর পরিবেশে দলের প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে নেতা কর্মীদের একে অপরকে খাওয়ানোর মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।