ভারেজ বিএনপির উদ্যোগে খালেদা জিয়ার জন্মদিন পালন

varej bnpইতালি প্রতিনিধিঃ ইতালির ভারেজ প্রভিন্সে জাতীয়তাবাদী দল বিএনপি ভারেজ শাখার আয়োজনে খালেদা জিয়ার ৬৯ তম জন্মদিন কেক কেটে পালন করা হয়েছে। স্থানীয় লাগো দা ভারেজ পার্কে আয়োজিত ভারেজ বিএনপির সভাপতি শিব্বির আহমেদ উসমান এর সভাপতিত্বে যুগ্ম সম্পাদক আলমাস বিশ্বাস এর পরিচালনায় জন্মদিনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ভারেজ বিএনপির প্রধান উপদেষ্টা এনামুল হক রিপন।তিনি বলেন,অবৈধ সরকারের আচরণ এখন ফ্যাসিবাদের চূড়ান্ত রূপে আত্মপ্রকাশ করেছে। ৫ জানুয়ারির ভোটারবিহিন নির্বাচনের পর আওয়ামী লীগ জবর দখলকারী সরকারে পরিণত হয়েছে। মাত্রাতিরিক্ত অত্যাচার, অবিচার, নির্যাতন ও জুলুমের মাধ্যমে সরকার একটি ফ্যাসিবাদী সরকারে রুপ নিয়েছে। বিরোধী নেতাদেরকে গ্রেফতার করে রিমান্ডের নামে নির্যাতন করে পঙ্গু পর্যন্ত করে দেওয়া হচ্ছে। বিরোধী দলের সভা সমাবেশ নিয়ন্ত্রনের মাধ্যমে একদলীয় বাকশালের দিকে দেশকে ঠেলে দিচ্ছে। অবৈধ সরকার কে ক্ষমতা থেকে বিতাড়িত করতে দেশপ্রেমিক জনগণকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে হবে। আগামী দিনে বেগম খালেদা জিয়ার সকল কর্মসুচিকে সফল করার জন্য আহ্বান জানান।
শুভেচ্ছা বক্তব্য রাখেন ভারেজ বিএনপির উপদেষ্টা রিয়াজ উদ্দিন স্বপন,ওবায়দুল হক ভুইয়া জনি,আমজাদ খান,সহ সভাপতি হারুন উর রশিদ,পায়েল খন্দকার,মোহাম্মদ আলী,সদস্য গিয়াস উদ্দিন ও মহিলা সম্পাদিকা নাসরিন গিয়াস প্রমুখ।
আলোচনা সভা শেষে প্রবাসী বিএনপির কর্মীরা তাদের পরিবার নিয়ে খালেদা জিয়ার জন্মদিনের কেক কেটে আনন্দ মুখর পরিবেশে দুপুরের আপ্পায়নের মাদ্যমে অনুষ্ঠান সম্পন্ন হয়।