স্বামী আর ছোট ভাইয়ের তত্ত্বাবধানে ন্যান্সি : হাসপাতালে থাকবেন আরো ৩ দিন

nancy2সুরমা টাইমস রিপোর্টঃ আত্মহত্যার চেষ্টা করে হাসপাতালে ভর্তি হো্যা জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সির শারীরিক অবস্থা উন্নতির দিকে। রাজধানীর ধানমন্ডিস্থ ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীনএই গুণী শিল্পীকে আরো দুই-তিন দিন সেখানে থাকতে হবে বলে জানিয়েছেন তার চিকিৎসক।
রবিবার বিকাল থেকে ন্যান্সি নিজেই উঠে বসতে ও কথা বলতে পারছেন। তাকে নিয়ে ভয়ের কিংবা শঙ্কার কিছু নেই। তার সবকিছুই ইতিবাচক বলে গণমাধ্যমকে জানিয়েছেন পরিবারের সদস্যরা।
হাসপাতালে ন্যান্সির দেখাশোনা করছেন স্বামী নাজিমুজ্জামান জায়েদ ও ছোট ভাই জনি।
তার ছোট মেয়ে নায়লাকে তার কাছ থেকে নিয়ে যাওয়ায় তার এই আত্মহত্যা এমন খবরে বিষ্ময় প্রকাশ করে তার পরিবারের সদস্যরা জানান, ন্যান্সির দুই মেয়ে রোদেলা ও নায়লা দুজনই এখন ময়মনসিংহে তার দাদির কাছে আছে। ন্যান্সি অসুস্থতার কারনেই তার আগের ঘরের মেয়ে রোদেলা এবং নায়লা দুজনকেই তার দাদির কাছে রেখে আসা হয়েছে বলে জানান।
প্রসঙ্গত শনিবার মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহতয়ার চেষ্টার কারণে ন্যান্সিকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে নেত্রকোনা আইডিয়াল হসপিটাল প্রাইভেট লিমিটেড ও পরে রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তাকে নিয়ে আসা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। সেখান থেকে আনা হয় ল্যাবএইডে।