ন্যান্সিকে দেখতে ল্যাবএইডে মির্জা আব্বাস

abbas_nancyসুরমা টাইমস ডেস্কঃ জনপ্রিয় সংগীতশিল্পী ন্যান্সিকে দেখতে ল্যাবএইড স্পেশালিস্ট হসপিটালে গিয়েছিলেন ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক মির্জা আব্বাস। রোববার বিকেল ৩টা ২০ মিনিটে তিনি ন্যান্সি ও তার এক বন্ধুকে দেখতে ল্যবএইডের আইসিইউতে যান। এসময় তিনি সেখানে ১০-১২ মিনিট অবস্থান করেন।
আইসিইউ থেকে বের হয়ে তিনি বলেন, ন্যান্সিকে দেখলাম তিনি ঘুমাচ্ছেন। এসময় তিনি ডাক্তারদের কাছে ন্যান্সির শারীরিক অবস্থার কথা জানতে চান এবং তার চিকিৎসার খোঁজ কবর নেন। তবে এসময় ন্যান্সির পরিবারে কেউ সেখানে উপস্থিত ছিলেন না।
এর আগে উন্নত চিকিৎসার জন্য শিল্পী ন্যান্সিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে রাজধানীর ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়। হসপিটালে ভর্তির পর প্রতিষ্ঠানটির কোঅর্ডিনেটর ডা. আলি আবরার ন্যান্সির অবস্থা আশঙ্কামুক্ত বলে জানান।
২৪ ঘণ্টা পর্যবেক্ষণের পর অবস্থার উন্নতি দেখলে তাকে হসপিটাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে বলে জানিয়েছেন হসপিটালের কর্পোরেট কমিউনিকেশনের অ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার আশরাফুর রহমান লেনিন। শনিবার রাতে ন্যান্সি তার নেত্রকোনার বাড়িতে ৬০টি ঘুমের ওষুধ (স্লিপিং পিল) খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন।