“গার্লফ্রেন্ড থাকতেই পারে” : বিহারের মুখ্যমন্ত্রী জিতেন রাম মানিজি

manjhi_Indiaসুরমা টাইমস ডেস্কঃ নারী পুলিশ কর্মকর্তার সঙ্গে যৌন কেলেঙ্কারিতে জড়িয়ে পড়া ছেলের পক্ষে সাফাই গাইতে গিয়ে বিহারের মুখ্যমন্ত্রী ও জনতা দলের (ইউনাইটেড) প্রধান জিতেন রাম মানিজি বলেছেন, ‘যে কারো গার্লফ্রেন্ড (বান্ধবী) থাকতেই পারে’।
রাজ্যের গায়ার একটি অভিজাত হোটেলে ছেলের এমন কেলেঙ্কারিতে জড়িয়ে পড়ার ব্যাপারে সাংবাদিকদের পক্ষ থেকে জানতে চাওয়া হলে তিনি এমনই প্রত্যুত্তর দেন। খ্যমন্ত্রী বলেন, যে কারো গার্লফ্রেন্ড থাকতেই পারে। আমার ছেলে ভুল করেছে বলে কোনো প্রমাণ নেই।
পানি ব্যবস্থাপনাবিষয়ক এক সেমিনারে যোগদান শেষে রাম মানিজি বলেন, হোটেলের ক্লোজ সার্কিট ক্যামেরায় (সিসিটিভি) ধারণকৃত ভিডিওতে কোনো অসদাচরণ চোখে পড়েনি। এছাড়া বিরোধী দলগুলো এ ব্যাপারে রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করছে বলেও অভিযোগ তোলেন তিনি।
স্থানীয় সংবাদ মাধ্যমগুলো জানায়, বিহার মিলিটারি পুলিশের (বিএমপি) একজন নারী সদস্যকে নিয়ে মুখ্যমন্ত্রীর ছেলে সম্প্রতি রাজ্যের সবচেয়ে আকর্ষণীয় পর্যটন শহর গায়ার একটি অভিজাত হোটেলে যান। এসময় তিনি বাবার নাম ভাঙিয়ে হোটেল কর্তৃপক্ষকে তাদের জন্য একটি ডিলাক্স সুইট (অভিজাত কক্ষ) বরাদ্দ দিতে বলেন।
মুখ্যমন্ত্রীর ছেলের এ ধরনের অন্যায্য দাবিতে হতচকিয়ে যান হোটেল কর্মকর্তারা। তবে শান্ত মাথায় দু’জনকে ডিলাক্স সুইটে ঢুকিয়ে তালা দিয়ে দেন তারা। এরপর পুলিশে খবর দিয়ে মুখ্যমন্ত্রীর ছেলে ও তার কথিত বান্ধবীকে সোপর্দ করেন। পরে অবশ্য নগদে মুচলেকা দিয়ে ছাড়া পেয়ে যান রাম মানিজির ছেলে।