ঝড় উঠেছে নেইমারের প্রেম সাম্রাজ্যে

bruna-marquezine-and-boyfriend-neymar-dating-and-wearing-costumes-in-a-partyসুরমা টাইমস ডেস্কঃ ঝড় উঠেছে নেইমারের প্রেম সাম্রাজ্যে। ব্রাজিলের এই মহাতারকার সঙ্গে সম্পর্ক ভাঙতে চলেছেন বান্ধবী ব্রুনা মারকুইজিন। শোনা যাচ্ছে, নেইমারের সঙ্গে তার সম্পর্ক ভাঙার মুখে। মার্কিন মুলুকে শুটিংয়ের ফাঁকে সাক্ষাৎকারে নাকি এমনই ইঙ্গিত দিয়েছেন ব্রুনা। দাবি ব্রাজিলের মিডিয়ার।
বিশ্বকাপের পর স্পেনের ইবিজায় নেইমারের ছুটি কাটানোর সময়ই নাকি এই সমস্যার সূত্রপাত। ব্রুনার সঙ্গে ইবিজাতেই প্রচণ্ড ঝগড়া হয় নেইমারের। পানি এতটাই গড়ায় যে নেইমারকে ছাড়াই ব্রাজিলে ফেরত চলে আসেন ব্রুনা।
এর মধ্যেই আবার নেইমারের প্রাক্তন বান্ধবী গ্যাব্রিয়েলা লেনজিকেও ইবিজায় ছুটি কাটাতে দেখা যায়। সেসব ছবি Brunaসামাজিক মিডিয়াতে প্রকাশ হতেই গুঞ্জন ছড়িয়ে পড়ে ব্রুনার সঙ্গে ছাড়াছাড়ি হয়ে আবার গ্যাব্রিয়েলার কাছে ফিরে যাচ্ছেন নেইমার। তা ছাড়া, ব্রুনার জন্মদিনে নেইমারের দায়সারা ছবি পোস্ট করার ব্যাপারটা গুঞ্জন আরো বাড়িয়ে দেয়।
এই নিয়ে অবশ্য মুখ খোলেননি নেইমার বা গ্যাব্রিয়েলা। তবে ব্রুনা জানিয়েছেন, ‘নেইমারকে আমার ভালো লাগে, ওকে সম্মান করি। যেটা সব সময় থাকবে।’ কিন্তু সম্পর্কটা টিকবে কি? সেটাই প্রশ্ন।
নেইমারের ব্যক্তিজীবনেও রয়েছে তিন বছরের এক পুত্র। তাকে সৎমায়ের হাতে তুলে দিতে চান না— এর আগে মিডিয়ার সামনে এমন কথা জানিয়েছিলেন নেইমার। সাবেক বান্ধবী ক্যারোলিন দান্তাসের সঙ্গে প্রেমের ফসল তিন বছরের পুত্র ডেভিড লুকা বড় হচ্ছেন বাবা নেইমারের কাছে।