সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

Abul Kalamসৌদি আরব সংবাদদাতাঃ সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আবুল কালাম ওরফে বাবুল (৬০) নামের এক বাংলাদেশি মারা গেছেন। শুক্রবার সকাল ৭টার দিকে রাজধানী রিয়াদ থেকে ৮০০ কিলোমিটার দূরে রাফা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবুল কালাম সৌদি আরবের হোটেল ইন্টার কন্টিনেন্টালে চিফ স্টুয়ার্ড হিসেবে কাজ করতেন।
তাকে উদ্ধার করে স্থানীয় আর্মি হাসপাতালে নেওয়া হলে সেখানেই তিনি মারা যান। নিহত আবুল কালামের আত্মীয় বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ রিয়াদের (বাংলা শাখা) সাবেক চেয়ারম্যান ফিরোজ খান বিষয়টি নিশ্চিত করেছেন। জানা যায়, আবুল কালাম বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত সৌদি স্বরাষ্ট্রমন্ত্রীর একটি অনুষ্ঠানে পেশাগত দায়িত্ব পালন শেষে শুক্রবার ভোরে রিয়াদ ফিরছিলেন।
তার মৃত্যুতে হোটেলের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে গভীর শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে তিনি স্ত্রী ফাহমিদা কামাল (৪২) ও মেয়ে নীলা আক্তার (২৪) রেখে গেছেন। নিহত আবুল কালাম টাঙ্গাইল জেলার নাগরপুর থানার আখতারাইল গ্রামের বাসিন্দা। শুক্রবার বাদ মাগরিব রিয়াদের হোটেল ইন্টার কন্টিনেন্টালে আবুল কালামের আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। মো. আবুল কালাম হোটেল ইন্টার কন্টিনেন্টালের একমাত্র বাঙালি এক্সিকিউটিভ স্টাফ ছিলেন।