সিলেট মহানগর জামায়াতের বিক্ষোভ মিছিল-সমাবেশ

রিমান্ডের নামে অমানষিক নির্যাতনের জবাব দেশবাসী একদিন দিবেই
———–সিলেট নগর জামায়াত

Sylhet City Jamat  Photo (2)- 14-08-14সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, সরকার জামায়াতকে নেতৃবৃন্দ শূন্য করতে নৃশংসতার পথ বেছে নিয়েছে। মেধাবী নেতৃত্ব নির্মূলের আওয়ামী ষড়যন্ত্রের অংশ হিসেবে সাবেক মেধাবী ছাত্র নেতা ড. শফিকুল ইসলাম মাসুদকে অন্যায়ভাবে গ্রেফতার করে রিমান্ডের নামে অমানষিক নির্যাতন চালিয়েছে। গ্রেফতার নির্যাতন ও নৃশংসতা চালিয়ে ইসলামী আন্দোলনের কর্মীদের দমিয়ে রাখা যাবে না। রিমান্ডের নামে মধ্যযুগীয় কায়দায় অমানষিক নির্যাতনের জবাব দেশবাসী একদিন দিবেই। সুস্থ্য একজন মেধাবী রাজনৈতিক নেতাকে গ্রেফতার করে মৃতপ্রায় করে হাসপাতালে ভর্তি করে আওয়ামীলীগ প্রমাণ করেছে তারা দেশ-জাতি ও মেধাবী নেতৃত্বের চরম শত্র“।
গতকাল বৃহস্পতিবার জামায়াতের কেন্দ্র ঘোষিত বিক্ষোভ কর্মসূচীর অংশ হিসেবে জামায়াতের কেন্দ্রীয় নেতা ড. শফিকুল ইসলাম মাসুদকে রিমান্ডে নিয়ে অমানষিক ও বর্বর নির্যাতনের প্রতিবাদে সিলেট মহানগর জামায়াত আয়োজিত পৃথক পৃথক মিছিল পরবর্তী সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। নগরীর সুবিদবাজার, শিবগঞ্জ ও দক্ষিণ সুরমা সহ পৃথক পৃথক স্থানে অনুষ্ঠিত মিছিলে অংশ নেন ও বক্তব্য রাখেন-মহানগর জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী, জামায়াত নেতা মাওলানা মুফতি আলী হায়দার, মাওলানা মুজিবুর রহমান, আব্দুল্লাহ আল মুনিম, শামীম আহমদ, ক্বারী আলাউদ্দিন, মু. আজিজুল ইসলাম, হাফিজ মশাহিদ আহমদ, চৌধুরী আব্দুল বাছিত নাহির, মাহমুদুর রহমান দিলওয়ার ও মহানগর ছাত্রশিবির সেক্রেটারী মাসুক আহমদ প্রমুখ।
বক্তারা বলেন, আওয়ামীলীগ আগুন নিয়ে খেলা করছে। ড. শফিকুল ইসলাম মাসুদের মতো মেধাবী ও সম্ভাবনাময় নেতার উপর রিমান্ডের নামে যে নির্যাতন চালিয়েছে এর পরিণতি ভালো হবে না। আওয়ামীলীগ ক্ষমতার মোহে নীতিনৈতিকতা ভুলে গেছে। তারা মেধাবী নেতৃত্ব তৈরী করতে না জানলেও ধ্বংসের রাজনীতিতে বিশ্বাস করে। অবিলম্বে ড. শফিকুল ইসলাম মাসুদসহ আটক নেতাকর্মীদের মুক্তি দিন। অন্যথায় দেশপ্রেমিক জনতার কঠোর আন্দোলনে আওয়ামী নির্যাতনের দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে। বিজ্ঞপ্তি