আলী আহমদ-এর সুস্থতা কামনায় জেলা ও মহানগর ছাত্রদলের মিলাদ ও দোয়া মাহফিল

ChatroDol Sylhet City & Dist Dua Mahfil Photo-24-04-15হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন সিলেট জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক সাংগঠনিক সম্পাদক আলী আহমদ-এর আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল করেছে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল। গতকাল শুক্রবার বাদ মাগরিব জেলা ও মহানগর ছাত্রদলের যৌথ উদ্যোগে নগরীর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার প্রাঙ্গনে উক্ত মাহফিল অনুষ্ঠিত হয়।
মাহফিলে বিএনপি নেতা আলী আহমদ-এর আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় মোনাজাত করা হয়। এছাড়াও মাহফিলে বিএনপির যুগ্ম মহাসচিব সাবেক প্রতিমন্ত্রী সালাহউদ্দিন আহমদ, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জননেতা এম. ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও ইলিয়াস আলী’র গাড়ী চালক আনসার আলী সহ গুম হওয়া সকল নেতাকর্মীদের সন্ধান কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
মাহফিলে উপস্থিত ছিলেন- সিলেট জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি ফখরুল ইসলাম, মহানগর ছাত্রদলের ১ম যুগ্ম সম্পাদক রুমেল শাহ, জেলা ছাত্রদলের ১ম যুগ্ম সম্পাদক মকসুদ আহমদ, জেলা যুগ্ম সম্পাদক মিজানুর রহমান নেছার। এছাড়াও যুবদল-ছাত্রদলের মধ্য থেকে নজরুল ইসলাম, ফয়সল আহমদ, মনিরুল ইসলাম তুরন, আশরাফ বাহার, গোলাম মাহমুদ আজম, মোশতাক আহমদ, ফখরুল ইসলাম রুমেল, আলী নেওয়াজ খান তুহিন, ফিরোজ আহমদ, সাইফুল ইসলাম, ইমাম উদ্দিন, ওলীউর রহমান ওলী, অলি আহমদ, আল মামুন, জাহাঙ্গীর আলম বাবুল, মোবারক হোসেন তুহিন, নিজাম উদ্দিন তোফায়েল, সোহেল ইবনে রাজা, ছায়েদ আহমদ, সোহেল আহমদ সুহেল, আশরাফ উদ্দিন, সুহেল মিয়া, এপলু আহমদ, শাহজাহান আহমদ, এম.এইচ মাহতাব, মোহাম্মদ আব্দুল্লাহ, মুন্না খান, শামসুদ্দিন শুভ, গৌসুল আহমদ সেলিম, আবু সাঈদ আদনান, গফ্ফার আহমদ, আল আমিন স্বপন ও হোসাইন আহমদ সহ বিপুল সংখ্যক মুসল্লী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি