সততার মাধ্যমে ব্যবসা পরিচালনা করলে উন্নতি অবশ্যই সম্ভব : এম.পি ইয়াহইয়া চৌধুরী

My One Photo Yahya Cসিলেট-২ আসনের এম.পি এবং পরিবেশ ও বন মন্ত্রনালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেছেন, সততার ও একনিষ্টতার মাধ্যমে ব্যবসা পরিচালনা করলে উন্নতি অবশ্যই সম্ভব। ব্যবসার মাধ্যমে মানুষের সেবা করাও সম্ভব। তিনি গতকাল বিশ্বনাথ পুরান বাজারস্থ জগন্নাথপুর রোডে জনপ্রিয় ইলেক্ট্রনিক সামগ্রী মাই ওয়ান এর বিশ্বনাথ শাখার সেলস সেন্টার ও শো রোম উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরও বলেন, খ্যাতনামা ইলেক্ট্রনিক কোম্পানীগুলো তাদের সেলস সেন্টার খুলতে বিশ্বনাথকে বেছে নেয়ায় বুঝা যাচ্ছে এতদঞ্চলের মানুষের ক্রয় ক্ষমতা বেড়েছে। তিনি স্থানীয় জনসাধারনকে পাশের দোকান থেকে নিজ নিজ পছন্দের পণ্যসামগ্রী কেনাকাটা করার অনুরোধ জানিয়ে বলেন এতে স্থানীয় ব্যবসায়ীরা উপকৃত হবেন এবং আপনারাও ভালো সার্ভিস ও সুযোগ সুবিধা পাবেন।

গতকাল দুপুরে বিশ্বনাথের ইসলাম এন্টারপ্রাইজের নতুন শাখা মাই ওয়ান এর বিশ্বনাথের সেলস সেন্টার ও শো রোম উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী মোঃ ফয়জুল ইসলাম। ব্যবসায়ী জয়নাল আবেদিনের পরিচালনায় কোম্পানীর বিভিন্ন সুযোগ সুবিধার তথ্যাবলী তুলে ধরে বক্তব্য রাখেন কোম্পানীর ভাইস ন্যাশনাল ম্যানেজার সালেহ আহমদ সুমন ও প্রজেক্ট ম্যানেজার মোঃ মহিতুল্লাহ মর্তুজা শিমুল।
দুটি পর্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বাদ জোহর মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহর কেন্দ্রীয় মহাসচিব ও কামাল বাজার আলিম মাদরাসার প্রিন্সিপাল মুফতি মাওলানা এ কে এম মনোওর আলী।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিশ্বনাথ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান স্বপ্না শাহিন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ বিশ্বনাথ শাখার ব্যবস্থাপক মোঃ আবুল খায়ের, সমন্নিত উৎপাদক ও ব্যবসায়ী সমিতি বিশ্বনাথ উপজেলা সভাপতি মোঃ মধু মিয়া, বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহ বিশ্বনাথ উপজেলা সভাপতি মাওলানা আখতার আলী, মাওলানা লুৎফুর রহমান গোয়াহরী, ইউ,পি সদস্য সাইফুল ইসলাম মজনু, নুরুন নাহার ইয়াসমিন, বিশ্বনাথ পুরান বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি আরশ আলী, সাধারন সম্পাদক ফরমান খান, ব্যবসায়ী আলহাজ্ব লেচু মিয়া, আরশ আলী রেজা, রফিকুল আলম লালু, সাংবাদিক ফিরুজ আলী, মুসাদ্দেক হোসেন সাজুল প্রমুখ।
অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্ধ ও বিপুল সংখ্যক ব্যবসায়ী ও এলাকাবাসী অংশগ্রহণ করেন।
প্রেস বিজ্ঞপ্তি।