খালেদ হত্যা মামলা : বাপ-ছেলে কারাগারে, মা-মেয়ে গ্রেপ্তার

Khaled and Kabirসুরমা টাইমস ডেস্কঃ সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির ছাত্র খালেদুজ্জামান খালেদকে অপহরণ করে খুনের ঘটনায় দায়েরকৃত মামলায় আদালতে আত্মসমর্পণ করেছেন অপহরণকারী বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের উত্তর চন্দগ্রামের হুমায়ূন কবীর ও তার বাবা সাহিব উদ্দিন। বৃহস্পতিবার জেষ্ঠ্য বিচারিক হাকিম ২য় আদালতে তারা আত্মসমর্পন করেন। আদালতের বিচারক জেরিন সুলতানা তাদের জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।
এদিকে, গতকাল বুধবার রাতে অপহরণকারী হুমায়ূন কবীরের মা রিনা বেগম (৫০), বোন ফারজানা ডলি (১৮), ফারহানা লাকি (১৯) তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। এছাড়াও কবিরের বন্ধু জকিগঞ্জ উপজেলার বিলেরবন্দ এলাকার বাসিন্দা আব্দুল খালিকের ছেলে মুকিত আল মাহমুদকে গ্রেপ্তার করে পুলিশ।
তবে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় তাদেরকেও আদালতে হাজির করা হয়েছে বলে বিয়ানীবাজার থানার এসআই মঞ্জুর মুদের্শ জানিয়েছেন।
বাদি পক্ষের আইনজীবী লোকমান আহমদ চৌধুরী আসামীদের পক্ষে আদালতে জামিনের আবেদন করেন। আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।
প্রসঙ্গত, গত ২১ জুলাই সিলেট নগরীর করিমউল্লাহ মার্কেটের সামনে থেকে অপহৃত হয় বিশ্ববিদ্যালয় ছাত্র খালেদুজ্জামান খালেদ। পরে ২৬ জুলাই তার হাত-পা বাধা লাশ ফেঞ্চুগঞ্জ উপজেলার মানিককোনা এলাকায় কুশিয়ারা নদীর শাখা নদী থেকে উদ্ধার করা হয়।