ছাত্রদল নেতার বাসায় হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার দাবি

Nabil Houseবাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র সিলেট জেলা শাখার আহবায়ক এডভোকেট নুরুল হক, যুগ্ম আহবায়ক দিলদার হোসেন সেলিম, এডভোকেট আব্দুল গাফ্ফার, আবুল কাহের শামীম, আব্দুর রাজ্জাক, আলী আহমদ, আব্দুল মান্নান, এমরান আহমদ চৌধুরী এক যুক্ত বিবৃতিতে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধের প্রজন্ম সিলেট মহানগর শাখার যুগ্ম আহবায়ক ও মহানগর ছাত্রদল নেতা নাবিল রাজা চৌধুরীর ফাজিলচিস্তস্থ বাসায় পুলিশের উপস্থিতিতে ছাত্রলীগ সন্ত্রাসী কর্তৃক হামলা, গাড়ী ও আসবাবপত্র ভাংচুর এবং লুটপাটের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, সরকার দলীয় ছাত্র সংগঠন ছাত্রলীগ আজ দেশের প্রত্যান্ত অঞ্চলে লুটপাট ও ত্রাসের রাজত্ব কায়েম করে আসছে। ছাত্রলীগের হাত থেকে টেন্ডার বাজী, চাদাবাজী, জায়গা দখল, মানুষের বাসা বাড়িতে ভাংচুর ও অগ্নিসংযোগ করে মূল্যবান জিনিসপত্র লুটপাটের এই ঐতিহ্যের ধারাবাহিকতায় মহানগর ছাত্রদল নেতার বাসায় হামলা, ভাংচুর ও লুটপাট করে। নেতৃবৃন্দ হুশিয়ারী উচ্চারন করে বলেন, পূর্নভুমি সিলেটের শান্ত পরিবেশকে যারা অশান্ত করার পায়তারা করছে তাদেরকে চিহ্নিত করে অনতিবিলম্বে লুটপাটের মালামাল উদ্ধার ও গ্রেফতার করে আইনআনুক ব্যবস্থা গ্রহন করার জন প্রশাসনের প্রতি জোর দাবী জানান। অন্যতায় সিলেটের জনগণ এর উপযোক্ত জবাব দেবে এবং যেকোন পরিস্তিতির দায়বার প্রশাসনকেই বহন করতে হবে।
এদিকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সিলেট মহানগর শাখার সভাপতি এম এ হক ও সাধারন সম্পাদক আব্দুল কাইয়ুম জালালী পংকি এবং সাংগঠনিক সম্পাদক রেজাউল হাসান কয়েস লোদি অনুরুপ এক বিবৃতিতে ছাত্রদল নেতা নাবিল রাজা চৌধুরীর বাসায় ছাত্রলীগ সন্ত্রাসী কর্তৃক হামলা ভাংচুর ও লুটপাটের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। নেতৃবৃন্দ অভিলম্বে ছাত্রলীগ সন্ত্রাসীদের গ্রেফতার করে তাদের বিরুদ্ধে আইনআনুক ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান। নেতৃবৃন্দ ছাত্রদল নেতা নাবিল, রাব্বী, রুবেল ও রাহি সহ ছাত্রদল নেতৃবৃন্দের উপর ছাত্রলীগ কর্তৃক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান। বিজ্ঞপ্তি