বালাগঞ্জে মুক্তিযুদ্ধাদের মধ্যে ঈদ উপহার বিতরণ করলেন সাবেক সাংসদ শফিক

01.08.14বালাগঞ্জ প্রতিনিধিঃ মহান স্বাধীনতা যুদ্ধে অংশ গ্রহনকারী বালাগঞ্জ উপজেলার মুক্তিযুদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের মধ্যে প্রতি বছরের ন্যায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ব্যক্তিগত উদ্যোগে নগদ অর্থ ও ঈদ উপহার বিতরণ করলেন সিলেট জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী।

তিনি ঈদের আগের দিন সোমবার দুপুরে তাজপুর ডাক বাংলায় উপজেলার ৫৮জন মুক্তিযুদ্ধা ও তাদের পরিবারের সদস্য এবং বিভিন্ন পেশার প্রায় শতাধিক পুরুষ মহিলার মধ্যে নগদ অর্থ, শাড়ী ও লুঙ্গী উপহার প্রদান করা করেন।
বালাগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. কামাল আহমদ কনা’র সভাপতিত্বে এবং আ’লীগ নেতা নাজলু চৌধুরীর পরিচালনায় ঈদ উপহার বিতরণ অনুষ্টানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ওসমানী নগর আ’লীগের সহসভাপতি মো. আব্দুল হামিদ, আ’লীগ নেতা মো. মকবুল আলী, ফারুক মিয়া, যুবলীগ নেতা শেখ কবিরুল ইসলাম, মনজু হাসান, খালেদ আহমদ, আলাউদ্দিন, স্বেচ্ছাসেবক লীগে নেতা সেলিম রেজা, ছাত্রলীগ নেতা রুহেল তালুকদার প্রমুখ।
আলাপাকালে উপহার প্রাপ্ত কয়েকজন মুক্তিযুদ্ধা বলেন, উপহার কি পেলাম সেটা বড় কথা নয়, শফিক ভাই প্রতিবছর ঈদ ছাড়াও বিভিন্ন ভাবে সুখে, দু.খে আমাদের পাশে থাকেন। আমাদের তিনি ভালবাসেন। আমরা তাঁর দীর্ঘায়ু কামনা করি।