দশঘর ইউনিয়ন আ’লীগ প্রতিবাদ মিছিল-সভা

বিশ্বনাথ প্রতিনিধি; বিশ্বনাথে গত বুধবার সন্ধ্যায় উপজেলার দশঘর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এক প্রতিবাদ মিছিল-সভা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার উপজেলা সদরস্থ একটি কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগ থেকে পদত্যাগ প্রত্যাশীদের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে ‘স্থানীয় সাবেক এমপি ও আওয়ামী লীগ নেতাদের’ সম্মের্কে কটুক্তিমূল বক্তব্য প্রদানের প্রতিবাদে এই প্রতিবাদ মিছিল ও সভা অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ৭১’র যুদ্ধাপরাধীদের পৃষ্ঠপোষক, প্রেতাতœা ও জামায়াত-বিএনপির দোসর ‘আওয়ামী লীগ’ নামধারী স্বার্থনেস্বীরা উপজেলা আওয়ামী লীগকে বিভক্ত করার উদ্যোশ্যে ‘স্থানীয় সাবেক সাংসদ ও আওয়ামী লীগ নেতাদের’ বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট অপপ্রচার চালাচ্ছেন। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ‘ছয়ফুল হক-ফখরুল ইসলাম মতছিন’কে অবৈধ পন্থায় ‘স্থানীয় সাবেক সংসদ সদস্য¡ শফিকুর রহমান চৌধুরী’ বিজয়ী করেননি বলে তাঁরাই এখন ‘জামায়াত-বিএনপি-জাতীয়পার্টির’ কাছ থেকে আর্থিকভাবে লাভবান হয়ে এই মিথ্যা অপপ্রচারের নেতৃত্ব দিচ্ছেন।
আ’লীগ নেতা আবুল হুসেন’র সভাপতিত্বে ও যুবলীগ নেতা কামরুল ইসলাম সেবুলের পরিচালনায় প্রতিবাদ মিছিল শেষে সভায় বক্তব্য রাখেন-দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি হরুফ খান, বর্তমান সাধারণ সম্পাদক ইলিয়াস মিয়া, আওয়ামী লীগ নেতা আয়না মিয়া, একলাছ মিয়া, মতিন মিয়া, ইউনিয়ন যুবলীগের আহবায়ক ইউসুফ আলী, যুগ্ম-আহবায়ক নন্দ লাল বৈদ্য, জিয়াউর রহমান, শাহ ফারুক আহমদ, এনামুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মহসিনুর রহমান, সাধারণ সম্পাদক মাসুম হুসাইন প্রমুখ।