বালাগঞ্জে মুক্তিযুদ্ধাদের মধ্যে ঈদ উপহার বিতরণ

16.7বালাগঞ্জ প্রতিনিধি: মহান স্বাধীনতা যুদ্ধে অংশ গ্রহনকারী বালাগঞ্জ উপজেলার মুক্তিযুদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের মধ্যে প্রতি বছরের ন্যায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ব্যক্তিগত উদ্যোগে নগদ অর্থ ও ঈদ উপহার বিতরণ করলেন সিলেট জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী। হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে তাজপুর ডাক বাংলায় বালাগঞ্জ উপজেলার মুক্তিযুদ্ধা ও তাদের পরিবারের সদস্য এবং বিভিন্ন পেশার প্রায় শতাধিক পুরুষ মহিলার মধ্যে নগদ অর্থ, শাড়ী ও লুঙ্গী উপহার প্রদান করা করেন।
বালাগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. কামাল আহমদ কনা’র সভাপতিত্বে এবং ওসমানীনগর উপজেলা আ’লীগের সভাপতি আতাউর রহমান ও সাধারণ সম্পাদক নাজলু চৌধুরীর পরিচালনায় ঈদ উপহার বিতরণ অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ওসমানীনগর উপজেলা নব-নির্বাহী কর্মকর্তা মো. শওকত আলী।
অন্যান্যের বক্তৃতা করেন ওসমানী নগর আ’লীগের সাবেক সহসভাপতি মো. আব্দুল হামিদ, বিগত বালাগঞ্জ উপজেলা নির্বাচনের আ’লীগ মনোনীত ভাইস-চেয়ারম্যান প্রার্থী অরুনোদয় পাল ঝলক, আ’লীগ নেতা মো. ফারুক মিয়া, জেলা যুবলীগ নেতা শেখ কবিরুল ইসলাম, ওসমানীনগর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আরিজ আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. দিলদার আলী, যুবলীগ নেতা মোহন মিয়ার প্রমুখ।
উপহার প্রাপ্ত কয়েকজন মুক্তিযুদ্ধা জানান, উপহার কি পেলাম সেটা বড় কথা নয়্। স্বাধীনতার পর থেকে এখন পর্যন্ত শফিক ভাই ছাড়া আর কেউ আমাদের (মুক্তিযুদ্ধাদের ) মিলন মেলা করতে পারেননি। প্রতিবছর ঈদ ছাড়াও তিনি সুখে, দু.খে আমাদের পাশে থাকেন। আমরা তাঁর দীর্ঘায়ু কামনা করি।