সিনেমা আর বিজ্ঞাপন সমান ব্যস্ততা মিষ্টির

misty jannatসুরমা টাইমস বিনোদনঃ এখনো তার অভিনীত কোনো সিনেমা মুক্তি পায়নি। কিন্তু তারপরেও কাজ করে যাচ্ছেন নতুন নতুন সিনেমায়। পাশাপাশি নতুন নতুন বিজ্ঞাপনের মডেলিং নিয়েও সমানতালে ব্যস্ত দিন কাটছে তার। সম্প্রতি তিনি কাজ শেষ করেছেন শাহাদাত হোসেন লিটন পরিচালিত ‘লাভ এক্সপ্রেস’ এবং নজরুল ইসলাম পরিচালিত ‘চিনিবিবি’ চলচ্চিত্রে। দুটি চলচ্চিত্রেই প্রধান নায়িকা হিসেবে দেখা যাবে তাকে। এছাড়াও মিষ্টির হাতে রয়েছে ‘পথকলি’ এবং ‘পাত্রী চাই’ সিনেমা দুটি। আবার খুব শিগগিরই মহরতের মাধ্যমে কাজ শুরু করবেন রাজু চৌধুরী পরিচালিত ‘লাভ ইজ লাইফ’ ছবির।

সম্প্রতি মিষ্টি বিজ্ঞাপনের কাজ নিয়েও বেশ ব্যস্ত হয়ে পড়েছেন। ইতোমধ্যে কাজ শেষ করেছেন স্টাইল মেহেদী, মডার্ণ কসমেটিকস-এর চন্দন ফেসওয়াস, আপন ডায়মন্ড গ্যালারির বিজ্ঞাপনসহ পূবালী জুয়েলার্সের বিজ্ঞাপনের মডেল হিসেবে। মিষ্টি বলেন, চলচ্চিত্র আর মডেলিং নিয়েই আপাতত আমার স্বপ্ন। এ অঙ্গনেই ভালো ভালো কাজ করে দর্শকদের মনে জায়গা করে নিতে চাই। এছাড়া আমার নিজস্ব প্রযোজনা সংস্থা ‘কুড়েঘর পিকচার্স’ থেকে নাটক ও অ্যাড নির্মাণ নিয়েই ব্যস্ত থাকতে চাই।’
উল্লেখ্য, ঈদের পরপরই মুক্তি পাবে মিষ্টি অভিনীত প্রথম চলচ্চিত্র ‘লাভ এক্সপ্রেস’ ছবিতে তিনি বাপ্পির বিপরীতে অভিনয় করেছেন।