বিয়ানীবাজারে পুকুরে ঝাপ দিয়ে তরুণীর আত্মহত্যা : প্রেমিক আটক

sink in water-deadবিয়ানীবাজার প্রতিনিধিঃ বিয়ানীবাজার পৌরসভার শ্রীধরা গ্রামে গতকাল রোববার ভোরে পুকুরের পানিতে ঝাঁপ দিয়ে কলেজ পড়ুয়া তরুণী আত্মহত্যা করেছে। প্রেমঘটিত কারণে এ আত্মহত্যা বলে পারিবারিক সূত্র দাবি করেছে। তবে তাৎক্ষনিক কথিত প্রেমিককে তরুণীর পরিবার আটক করে পুলিশে সোর্পদ করেছে।

জানা যায়, শ্রীধরা গ্রামের ময়না মিয়ার মেয়ে ইছমা বেগম (১৭) বিয়ানীবাজার সরকারি কলেজের দ্বাদশ শ্রেণীতে পড়ে। তার সহপাঠী পৌরসভার কসবা কোণা পাড়ার মঈন উদ্দিনের পুত্র জিবান হোসেন (২০) গতকাল ভোরে দেখা করতে শ্রীধরায় যায়। জিবানকে দেখে ফেলায় পরিবারের লোকজন ইছমাকে চাপ প্রয়োগ করে। এক পর্যায়ে ইছমা সবার সামনে বাড়ির পুকুরে ঝাঁপ দেয়। পরিবারের লোকজন পুকুর থেকে ইছমাকে উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ইছমার ভাই জোবের আহমদ বলেন, ভোরে ইছমার ঘরে জোর করে জিবান ঢুকে পড়ে। বিষয়টি বুঝতে সবাই ইছমার কক্ষে গেলে জিবান বেরিয়ে যায়। লজ্জায় ইছমা পুকুরের পানিতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে। বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ‘তরুণীর ভাই থানায় একটি অভিযোগ দিয়েছেন। ঘটনাটি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।’