সাংবাদিক ওলিউল্লাহ নোমান-এর মায়ের ইন্তেকালে বিভিন্ন সংগঠন নেতৃবৃন্দের শোক

দৈনিক আমার দেশ পত্রিকার বিশেষ প্রতিনিধি, যুক্তরাজ্যে নির্বাসিত সাংবাদিক ওলিউল্লাহ নোমানের মাতা মিসেস রহিমা বেগম-এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আমার দেশ পাঠকমেলা সিলেট সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। গতকাল মঙ্গলবার পৃথক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বলেন, আল্লাহ সাংবাদিক ওলীউল্লাহ নোমানের মাতাকে জান্নাতুল ফেরদাউস নসীব করেন এবং তাঁর পরিবারকে এই শোক সইবার শক্তি দান করেন। আমীন।

লে: কর্নেল (অব.) সৈয়দ আলী আহমদ :
সাংবাদিক ওলীউল্লাহ নোমানের মাতার ইন্তেকালে শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন মাহমুদুর রহমান মুক্তি সংগ্রাম কমিটি সিলেট-এর আহ্বায়ক, সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সুনামগঞ্জ জেলা বিএনপির বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য বিশিষ্ট শিক্ষাবিদ লে: কর্নেল (অব.) সৈয়দ আলী আহমদ।
প্যানেল মেয়র কয়েস লোদী:
বাকশালী আওয়ামী সরকারের রোষানলের শিকার হয়ে যুক্তরাজ্যে নির্বাসিত কারা নির্যাতিত মজলুম সাংবাদিক আমার দেশ পত্রিকার বিশেষ প্রতিনিধি ওলীউল্লাহ নোমানের মাতার ইন্তেকালে শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক রেজাউল হাসান কয়েস লোদী।
সালেহ আহমদ খসরু:
সাংবাদিক ওলীউল্লাহ নোমানের মাতার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন মাহমুদুর রহমান মুক্তি মঞ্চ সিলেট-এর আহ্বায়ক ও সিলেট মহানগর মুক্তিযোদ্ধা দলের আহ্বায়ক সালেহ আহমদ খসরু। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে তিনি বলেন, আল্লাহ যেন মরহুমাকে জান্নাতুল ফেরদাউস নসীব করেন এবং তার পরিবারকে শোক সইবার শক্তি দান করেন। আমীন।
সমাজসেবী মু. আব্দুর রহিম:
কারা নির্যাতিত মজলুম ও যুক্তরাজ্যে নির্বাসিত মজলুম সাংবাদিক আমার দেশ পত্রিকার বিশেষ প্রতিনিধি ওলীউল্লাহ নোমানের মাতার ইন্তেকালে শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বিশিষ্ট শিক্ষানুরাগি, সমাজসেবী ও মাহমুদুর রহমান মুক্তি মঞ্চ সিলেট-এর যুগ্ম আহ্বায়ক মু. আব্দুর রহিম।
আমার দেশ পাঠকমেলা সিলেট:
এক যৌথ শোকবার্তায় আমার দেশ পাঠকমেলা সিলেট-এর সভাপতি ডা: হোসাইন আহমদ, সেক্রেটারী এমজেএইচ জামিল, সহ-সভাপতি মু. রুহুল আমীন নগরী ও আদিল রশীদ হুমায়ুন, সহকারী সেক্রেটারী সুলায়মান আল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন, সমাজকল্যান সম্পাদক জাহেদ আহমদ তালুকদার, প্রচার সম্পাদক আবুল খায়ের সজীব, ছাত্রকল্যান সম্পাদক আলী আকবর রাজন, অর্থ সম্পাদক মাহফুজুর রহমান মারুফ, প্রকাশনা সম্পাদক মহিউদ্দিন খালেদ প্রমুখ নেতৃবৃন্দ মরহুমার মৃত্যুতে শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
উল্লেখ্য যে, গত সোমবার রাত ৯.৩০ ঘটিকায় হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ইটাখলা গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৬২ বছর। তিনি ৩ ছেলে এবং ২ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
গতকাল মঙ্গলবার তার নিজ গ্রামের পারিবারিক কবরস্থান সংলগ্ন মাঠে জানাজা শেষে তাঁকে সেখানে সমাহিত করা হয়। উল্লেখ্য- মরহুমার স্বামী ইটাখলা আলিয়া মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা ছানাউল্লাহ ২০০৬সালে ইন্তেকাল করেন। উনার বড় ছেলে বিশিষ্ট সাংবাদিক ওলিউল্লাহ নোমান স্কাইপি কেলেংকারী প্রকাশের পর সরকারী রোষানলের শিকার হয়ে যুক্তরাজ্যে নির্বাসনে রয়েছেন। এর পূর্বেও তিনি কারারুদ্ধ দৈনিক আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানের সাথে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের নজিরবিহীন নির্দেশে করাভোগ করেন। সত্য প্রকাশের অপরাধে মায়ের শেষ বিদায়েও এ কলম-যোদ্বা উপস্থিত থাকতে পারেন নাই। তা খুবই দুঃখজনক ।