নগরীতে দুর্বৃত্তের এসিডে ঝলসে গেলো বিউটিশিয়ান দশমী’র মুখ

Doshoma Rani Korসুরমা টাইমস রিপোর্টঃ নগরীতে দুর্বৃত্তদের ছুঁড়া এসিডে ঝলসে গেছে এক এক বিউটিশিয়ানের মুখমণ্ডল। এসিড আক্রান্ত মেয়েরটির নাম দশমী রানী কর (২৫)। তিনি সিলেট নগরীর চালিবন্দর শশ্মানঘাট এলাকার বাসিন্দা মন্টু চন্দ্র কর’র মেয়ে। তিনি একটি বিউটি পার্লারের বিউটিশিয়ান। বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে নগরীর চালিবন্দর এলাকায় এ ঘটনা ঘটে। দুর্বৃত্তরা চলন্ত সিএনজি অটোরিক্শা থেকে তার উপর এসিড নিক্ষেপ করে পালিয়ে যায় বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। ঘটনার পর পরই এসিডদগ্ধ দশমী রানীকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সিলেট কতোয়ালি মডেল থানার সোবহানীঘাট ফাঁড়ির ইনচার্জ (এসআই) আশরাফুল ইসলাম জানান, নগরীর মিরের ময়দানস্থ নিউ বধূয়া বিউটি পার্লারে বিউটিশিয়ানের কাজ করেন দশমী রানী। তিনি রাতে পায়ে হেটে বাসায় ফিরছিলেন।
ঘটনাস্থলে পৌছামাত্র একটি সিএনজি অটোরিকশা থেকে দুর্বৃত্তরা তার উপর এসিড ছুঁড়ে মারে। তার আর্তচিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। দুর্বৃত্তদের কাউকে দশমী রানী কর চিনতে পারেননি উল্লেখ করে তিনি বলেন, আসামি গ্রেফতারের পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। দরিদ্র পরিবারে দশমী নগরীর একটি বিউটি পার্লারে চাকরি করে সংসারের ব্যয়ভার বহন করতেন। তার উপর এসিড নিক্ষেপের পর পরিবারের সকল দিশেহারা হয়ে পড়েছেন। দশমীর বাবা মন্টু চন্দ্র কর বলেছেন, মেয়ের চিকিৎসার ব্যয়ভার মেটানোরও সামর্থ তাদের নেই। তিনি প্রশাসনের কাছে এসিড সন্ত্রাসের বিচার প্রার্থনা করেছেন।