এবার তিন সন্তানের জননীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

সুরমা টাইমস রিপোর্টঃ এবার ধর্ষণের অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে । গুম করে নিজের বাড়িতে নিয়ে এক যুবতীকে ধর্ষণ করার অভিযোগ উঠল এক মহিলার উপর। অভিযোগকারী তরুণী জানায়, তিন সন্তানের জননী ওই মহিলা স্বভাবে উভকামী। বন্ধুর বিয়ে মিটে যাওয়ার পর কথায় ভুলিয়ে যুবতীকে সঙ্গে নিয়ে বের হন তিনি। এর পর তাঁরা মহিলার বাড়িতে পৌঁছান। সেখানে তরুণীকে ধর্ষণ করেন ওই মহিলা।
গত ১৬ জুন বন্ধুর বিয়ের অনুষ্ঠানে গিয়ে উধাও হয়ে যান উত্তরপ্রদেশের আলিগড় জেলার খের গ্রামের বাসিন্দা এক যুবতী। বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার পর থেকেই ওই তরুণীর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। বুলন্দশহরের খুর্জা গ্রামে সেই বন্ধুর শ্বশুরবাড়িতে গিয়ে খোঁজ করেও হদিস মেলে না তাঁর। ১৭ জুন তরুণীর বাবা কের গ্রামেরই এক মহিলা ও তাঁর দুই মেয়ের বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন। তাঁর মেয়েকে বিয়ে দেওয়ার জন্য ওই মহিলা অপহরণ করেছেন বলে তিনি অভিযোগ করেন।
এদিকে গ্রামে গুজব উঠে, প্রেমিকের সঙ্গে গোপনে বিয়ে সারতেই মহিলার সাহায্য নিয়েছেন ওই যুবতী। অভিযোগের পর পুলিশ তল্লাশি চালিয়ে ওই মহিলার বাড়ি থেকে উদ্ধার করে তরুণীকে ।কিন্তু পুলিশ ও আদালতে ওই মহিলার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুললেন তরুনী। যুবতীকে ডাক্তারী পরীক্ষার পর অভিযোগের প্রমাণ পাওয়া গিয়েছে বলে দাবি পুলিশের।কিন্তু অভিযুক্ত মহিলাকে পরীক্ষা করে তার শরীরে কোনও আলামত খুঁজে পাওয়া যায়নি বলে জানা গিয়েছে।